kalerkantho


সালমানের চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান!

কালের কণ্ঠ অনলাইন   

২২ আগস্ট, ২০১৭ ০০:২৫



সালমানের চ্যালেঞ্জের মুখে বরুণ ধাওয়ান!

ছবি: ইন্টারনেট

দুই দশক কেটে গেছে। কিন্তু সালমান খানের ‘জুড়ুয়া’ অবতার আজও দর্শকদের মধ্যে সমান জনপ্রিয়।

কারিশমা-রম্ভার সঙ্গে একসঙ্গে রোম্যান্স করেছিলেন সালমান। হাসির মোড়কে যাকে ক্যামেরায় ধরেছিলেন পরিচালক ডেভিভ ধাওয়ান। নিজের সফল সৃষ্টিকেই ফের পর্দায় নিয়ে এলেন তিনি। এবার সালমানের বদলে প্রেম ও রাজা হিসেবে পর্দায় আসতে চলেছেন তাঁরই সুপুত্র বরুণ। সঙ্গে তাপসী পান্নু ও জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রকাশ্যে এল ছবির থিয়েট্রিক্যাল ট্রেলার।

প্রেম ও রাজা। যমজ দুই ভাই। একজন ব্যথা পেলে অন্যজনের আঘাত লাগে।

একজনের মনে প্রেমের অনুভূতি জাগলে অন্যজনেরও সেই অনুভূতি হয়। পুরনো এই কাহিনীকেই ফের সামনে আনছেন পরিচালক ডেভিড। ছবিতে গানও প্রায় একই রেখেছেন তিনি। নতুন বলতে মুখ্য চরিত্রে সালমানের বদলে বরুণ ধাওয়ান। আর দুই নায়িকা তাপসী ও জ্যাকলিন। তবে এর মধ্যেই উঠছে প্রশ্ন। ৯৭-এর ‘জুড়ুয়া’র সাফল্যের অন্যতম কারণ ছিল সালমান খানের অনবদ্য অভিনয়।

প্রেম ও রাজা দুই চরিত্রের ভিন্নতায় অন্য মাত্রা যোগ করেছিলেন সল্লু। সেই কারিশমাকে ম্যাচ করতে পারবেন বরুণ ধাওয়ান? ট্রেলারে এ পরীক্ষায় ভালোভাবেই টপকে গেছেন বরুণ। তাপসী ও জ্যাকলিন সুন্দরভাবে কমপ্লিমেন্ট করেছেন নায়ককে। অবশ্য আসল পরীক্ষা ২৯ সেপ্টেম্বর। সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘জুড়ুয়া ২’। আর দর্শকের দরবারে মূল্যায়ন হবে বরুণ-তাপসী-জ্যাকলিনের এই ছবির। সূত্র: ইন্টারনেট


মন্তব্য