kalerkantho


ভারতে চলন্ত গাড়িতে অভিনেত্রীকে ধর্ষণচেষ্টা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ আগস্ট, ২০১৭ ১৩:২৭



ভারতে চলন্ত গাড়িতে অভিনেত্রীকে ধর্ষণচেষ্টা

প্রতীকী ছবি

ফের দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ। মারাঠি, মালয়ালমের পর এবার এক তেলুগু পরিচালক ও এক সহ-অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন এক অভিনেত্রী।

অভিযুক্ত পরিচালক তম্মারেড্ডি চালাপথি রাওকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অভিযুক্ত অভিনেতা শ্রুজন লোকেশ ঘটনার পর থেকেই পলাতক।

পুলিশ সূত্রে খবর, স্বাধীনতা দিবসের দিন বিজয়ওয়াড়ার পাতামালা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন ওই নায়িকা। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, এই দিনই অভিনেত্রীর সঙ্গে একটি ছবির শুটিংয়ের জন্য একই গাড়িতে যাচ্ছিলেন অভিযুক্ত পরিচালক ও অভিনেতা। হায়দরাবাদ থেকে ভীমাভরম যাচ্ছিলেন তাঁরা। অভিযোগকারিণীর দাবি, ওই গাড়িতেই দুজনে মিলে তাঁকে ধর্ষণের চেষ্টা করে। বাধা দিলে তাঁকে গাড়ির পেছনের সিটে ছুড়ে ফেলেন অভিযুক্তরা। সেই সময় একটি লরির সঙ্গে ধাক্কাও লাগে ওই গাড়ির। যদিও তাতে বড় কিছু ঘটেনি।

এর পর তাঁকে লাগাতার হুমকি দেওয়া হয়। পুলিশ বা মিডিয়ার সামনে মুখ খুললে কেরিয়ার নষ্ট করে দেওয়ার হুমকি দিতে থাকে অভিযুক্তরা।

এরপর হেনস্তাকারীদের খপ্পর থেকে বেরিয়েই এক বন্ধুকে ফোন করে বিষয়টি জানান অভিনেত্রী। তার পর বিজয়ওয়াড়া পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে পরিচালককে গ্রেপ্তার করা হয়। খোঁজ চলছে অভিনেতারও।

এর আগেও গত ১০ আগস্ট এক মারাঠি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন এক উঠতি অভিনেত্রী। অভিযুক্ত পরিচালকের নাম আপ্পা পাওয়ার। তার আগে ১০ ফেব্রুয়ারি এক মালয়ালি অভিনেত্রীকে অপহরণ ও শ্লীলতাহানির অভিযোগ ওঠে আরেক মালয়াসম তারকা দিলীপের বিরুদ্ধে। দিলীপ আপাতত পুলিশ হেফাজতে রয়েছেন।  
সূত্র : আনন্দবাজার


মন্তব্য