kalerkantho


যে কারণে সানিয়া মির্জার বায়োপিকে অভিনয় করতে চান পরিণীতি

কালের কণ্ঠ অনলাইন   

১৭ আগস্ট, ২০১৭ ১৭:৪৫



যে কারণে সানিয়া মির্জার বায়োপিকে অভিনয় করতে চান পরিণীতি

বলিউডে এসেছেন বেশ কয়েকবছর হলো। অভিনয়ের সঙ্গে সঙ্গে গায়িকা হিসেবেও বেশ নামডাক করেছেন।

তবে বিতর্কে জড়াতে দেখা যায়নি পরিণীতি চোপড়াকে। তবে এবার এক সাক্ষাৎকারে এমন কথা বললেন যা নিয়ে শুরু হয়ে গেছে আলোচনা। সেই কথাটি আবার টেনিস তারকা সানিয়া মির্জাকে নিয়ে। সম্প্রতি নেহা ধুপিয়ার নো ফিল্টার নেহা নামের টক শোতে এসেছিলেন পরিণীতি। সেখানে কথায় কথায় বলেন, সানিয়া মির্জা নিজের বায়োপিকে তাঁকে প্রধান চরিত্রে দেখতে চান। কারণ, সানিয়ার মনে হয় তাঁদের দুজনের বুকের আকার একরকম। চেহারার মিলও রয়েছে।

ঠিকই পড়ছেন। ঠিক একথাই সাক্ষাৎকারে বলেছেন এই অভিনেত্রী।

সানিয়ার সঙ্গে পরিণীতির বন্ধুত্বের কথা সবার জানা। মাঝে মাঝে দুজনে সোশাল সাইটে ছবি পোস্ট করে থাকেন। সেই বন্ধুত্ব নিয়ে আসলে পরিণীতিকে প্রশ্ন করা হয়েছিল টক শোতে। আর তার উত্তর দিতে গিয়ে বেফাঁস কথাটি বলে বসেন এই অভিনেত্রী। তাঁকে ঠিক কী বলেছিলেন সানিয়া? পরিণীতি জানিয়েছেন, তাঁদের বন্ধুত্বের সূত্রপাতটি বেশ মজার। একটা ইন্টারভিউতে সানিয়া বলেছিলেন, বায়োপিক হলে পরিণীতিকে তিনি মুখ্য চরিত্রে দেখতে চান। তখন ইউ এস ওপেনে খেলছিলেন সানিয়া। সেদিন সানিয়া ফোন করে বলেছিলেন আমি সানিয়া মির্জা। একটা সাক্ষাৎকারে বলেছি, আমাকে নিয়ে বায়োপিক হলে আমার চরিত্রে তোমাকে পছন্দ। এটি হয়তো খবরের কাগজে প্রকাশিত হবে। তার আগে তোমাকে জানিয়ে দিলাম। আসলে তুমি অনেকটা আমার মতো দেখতে। আমাদের বক্ষযুগল প্রায় একরকম। পরিণীতির কথায়, সেই থেকে তাঁদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। যা আজও অটুট।

২০১১ সালে বলিউডে অভিষেক করেন পরিণীতি। ইশকজ়াদে, শুদ্ধ দেশি রোমান্স, ঢিশুম, মেরি পিয়ারি বিন্দুর মতো ছবি করেছেন। একাধিক অ্যাওয়ার্ডে নমিনেশনও পেয়েছেন। তাঁর পরের ছবি গোলমাল এগেন। ছবি সাফল্য পাবে কি? সেই প্রশ্নটার থেকে এখন মুখ্য হয়ে উঠেছে সানিয়ার সঙ্গে বন্ধুত্ব নিয়ে পরিণীতির বক্তব্য। যদিও এনিয়ে টেনিস তারকার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


মন্তব্য