kalerkantho


১০০ কোটির পথে অক্ষয়ের টয়লেট

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৭ ২১:০৬



১০০ কোটির পথে অক্ষয়ের টয়লেট

বক্স অফিসে দাপিয়ে বেড়াচ্ছে টয়লেট এক প্রেম কথা। গতকাল ছবিটি আয় করেছে ২০ কোটি টাকা। সবমিলিয়ে আয় হলো ৮৩ কোটি ৪৫ লাখ টাকা। গত শুক্রবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার ও ভূমি পেডনেকর অভিনীত টয়লেট এক প্রেম কথা। অর্থাৎ মাত্র পাঁচদিনে ৮৩ কোটি টাকারও বেশি উপার্জন করে ছবিটি হাসি ফুটিয়েছে নির্মাতাদের মুখে। সিনে বিশেষজ্ঞদের মতে, ১০০ কোটি টাকার ক্লাবে প্রবেশ এখন শুধু সময়ের অপেক্ষা। সেই লক্ষ্যে পৌঁছতে কতটা সময় নেবে সেটাই এখন দেখার।

ট্রেড অ্যানালিস্ট তারণ আদর্শ টুইটবার্তায় জানিয়েছেন, মুক্তির দিন ১৩ কোটি ১০ লাখ টাকার ব্যবসা করেছিল ছবিটি। দিন যত বেড়েছে ততই উপার্জনের অঙ্কটাও উর্দ্ধমুখী। রবিবার আয় করেছিল ২১ কোটির কিছু বেশি টাকা। আর গতকাল স্বাধীনতা দিবসে ২০ কোটি টাকা বাজার থেকে তুলেছে টয়লেট এক প্রেম কথা।

অক্ষয়ের ছবির সাফল্যে স্বস্তির নিশ্বাস বক্স অফিসেও। কারণ, এবারের অন্যতম দুই বড় বাজেটের ছবি শাহরুখের জব হ্যারি মেট সেজ়ল ও সলমানের টিউবলাইট দর্শকদের হতাশ করেছে। সালমানকে তো ক্ষতিপূরণও দিতে হয়েছে তাঁর ছবির ডিস্ট্রিবিউটরদের। ব্যবসায়ীক মহলের একাংশের মতে, এই অবস্থায় টয়লেট এক প্রেম কথা যেন বক্স অফিসের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলো।


মন্তব্য