kalerkantho


প্রকাশিত হলো রিয়া সেনের দুর্লভ বিয়ের কার্ড

কালের কণ্ঠ অনলাইন   

১৬ আগস্ট, ২০১৭ ১৩:৫১



প্রকাশিত হলো রিয়া সেনের দুর্লভ বিয়ের কার্ড

তিনি নেই। এদিকে আদরের ছোট নাতনির বিয়ে।

তাই না থেকেও থাকলেন মহানায়িকা সুচিত্রা সেন। মুনমুন কন্যা রিয়ার বিয়ের কার্ডে থাকল তার সেই ভুবনমোহিনী ছবিখানা। টালিপাড়ার অন্দরে কদিন ধরেই ফিসফাস চলছিল। সানাই বাজতে চলেছে সেন বাড়িতে। হ্যাঁ, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রিয়া সেন। এতদিন ছিল জল্পনা। চাপা গুঞ্জন। তবে এবার সে সবে ইতি। প্রকাশিত হলো দুর্লভ বিয়ের কার্ড। পাত্রী রিয়া সেন। পাত্র শিবম তিওয়ারি। আর কার্ডের সূচনাতেই তাদের আশীর্বাদ করতেই যেন থাকলেন মহানায়িকা সুচিত্রা সেন।

ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, শিবমের সঙ্গে নিজের সম্পর্কের কথা গোপন করেননি রিয়া। সোশ্যাল মিডিয়ায় দুজনের একান্ত ছবি পোস্ট করেছিলেন। সেনবাড়িতে যে সাজো সাজো রব পড়েছে, রিয়ার পোশাক ট্রায়ালের ছবিতে সে ইঙ্গিতও মিলেছিল। দীর্ঘদিনের বন্ধুর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রিয়া।  

এদিকে সংসদ সদস্য মা মুনমুন সেন তুমুল ব্যস্ততা তুলে রেখে, মেয়ের বিয়েতে প্রস্তুতি নিচ্ছেন। তার উপর রাজবাড়ির বিয়ে বলে কথা! সুতরাং আভিজাত্য আর রুচি তো থাকবেই। বিয়ের কার্ডের সর্বত্রই সে ছাপ স্পষ্ট। আর সবার উপরে থাকলেন মহানায়িকা। আজ তিনি পরলোকে। এ বিয়ে হয়তো তার দেখা হল না। তবু দেখার সাধ তো ছিল। মায়ের সে ইচ্ছেই যেন মেটালেন মুনমুন। আর আদরের ছোট নাতনীকে যেন এভাবেই হাসিমুখে আশীর্বাদ করলেন মহানায়িকা।


মন্তব্য