kalerkantho


সালমান-শাহরুখকে খোঁচা দিলেন টুইঙ্কল

কালের কণ্ঠ অনলাইন   

১৫ আগস্ট, ২০১৭ ১৯:০৮



সালমান-শাহরুখকে খোঁচা দিলেন টুইঙ্কল

ছবির বাজেট মাত্র ১৮ কোটি রুপি। মুক্তির মাত্র তিনদিনের মাথায় আয় ছাড়িয়েছে ৫০ কোটি টাকা।

যা নিয়ে উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি অক্ষয়ের স্ত্রী অভিনেত্রী টুইঙ্কল খান্না। স্বামীর কাজের জন্য গর্বিত, বলেছিলেন তিনি। এতদূর পর্যন্ত ঠিক ছিল। কিন্তু, এবার টুইঙ্কলের লক্ষ্য কি শাহরুখ ও সালমান খান? তাঁর একটি টুইট বার্তায় সেই ইঙ্গিত রয়েছে বলেই মনে করছেন কেউ কেউ।

সম্প্রতি নিজের অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছেন টুইঙ্কল। সেখানে লিখেছেন, বক্স অফিসের কোষ্ঠকাঠিন্য দূর করতে এই টয়লেটের দরকার ছিল। আর এই টুইট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। কারণ, এই ছবিটির আগে মুক্তি পেয়েছে সালমানের টিউবলাইট ও শাহরুখের জব হ্যারি মেট সেজল। দু’টি বেশ বড় বাজেটের ছবি।

তার ওপর খানদের। স্বাভাবিকভাবে দর্শকদের প্রত্যাশা ছিল আকাশছোঁয়া।   কিন্তু, দু’টি ছবিই কার্যত মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। হতাশ করেছে ট্রেড অ্যানালিস্ট ও সিনে বিশেষজ্ঞদের। কেউ কেউ বলছেন, টয়লেট এক প্রেম কথা যেন সেই অবস্থা থেকেই মুক্তি দিয়েছে বক্স অফিসকে, একথা বলতে চেয়েছেন টুইঙ্কল। যা পরোক্ষে সালমান ও শাহরুখকে কটাক্ষ করাই হল।

এদিকে বক্স অফিসে ভালোই চলছে টয়লেট এক প্রেম কথা। গতকাল পর্যন্ত ছবির আয় ছিল ৬৩ কোটি ৪৫ লাখ রুপি। প্রথম সপ্তাহে আয়ের অঙ্ক দেখে আরও আয় বাড়বে বলে মনে করছেন বিশেজ্ঞরা।


মন্তব্য