kalerkantho


ছোট্ট পূজা এখন নূরজাহানের আবেদনময়ী নায়িকা

মাহতাব হোসেন   

১৯ জুলাই, ২০১৭ ১৩:০৩



ছোট্ট পূজা এখন নূরজাহানের আবেদনময়ী নায়িকা

চলতি বছর পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছেন শিশুশিল্পী পূজা চেরি। ঢাকার ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুলে নবম শ্রেণিতে পড়েন পূজা। স্কুলের গণ্ডি না পেরোতেই দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। গত ৬ এপ্রিল পোড়ামন ২ ছবির নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয় পূজার। তার বিপরীতে অভিনয় করবেন রোশান।

পোড়ামন ২ এর কাজ শুরু না হতেই আসে নতুন খবর। এবার কলকাতার আদ্রিতের বিপরীতে 'নূরজাহান' নামের একটি ছবিতে অভিনয় করছেন। কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনায় রয়েছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া।

আলোচিত মারাঠি ছবি 'সাইরাত' এর রিমেক 'নূরজাহান'। পরিচালনা করেছেন রাজের সহকারী অভিমন্যু মুখোপাধ্যায়। ইতিমধ্যে নূরজাহানের দুটি পোস্টার প্রকাশিত হয়েছে। একটিতে প্লেটোনিক৬ লাভের চিত্র উঠে আসলে পরের পোস্টারে পূজা আবেদনময়ী হয়ে ধরা দেন। ছোট্ট পূজা চিত্রনায়িকা হিসেবে কতটা সফল হয়ে উঠছেন সেটা দর্শকরা ভালো বলতে পারবেন। কাল সকাল সাড়ে ১১ টায় মুক্তি পেতে যাচ্ছে এই ছবির প্রথম গান।

এ প্রসঙ্গে পূজা চেরি কালের কণ্ঠকে বলেন, এটা ফুল লাভ স্টোরি। একটা ছেলে একটা মেয়ের জীবনে কি প্রভাব রাখে কিংবা একটা মেয়ে একটা ছেলের জীবনে কি পরিবর্তন নিয়ে আসতে পারে সেটাই দেখা যাবে এই ছবিতে।

প্রথম ছবিতে অভিনয় প্রসঙ্গে পূজা বলেন, আমি এক্সাইটেড, প্রথমবার সিনেমার পোস্টারে নিজেকে দেখতে পেয়ে শিহরিত হয়েছে। ভালোলাগাটা বলে বোঝাতে পারব না। তবে মোহে আচ্ছন্ন হয়ে যাইনি। সামনে কাজ বাকি আছে সেটা মনোযোগ দিয়ে করতে চাই।   

চলতি মাসেই ছবিটির বাংলাদেশের অংশে শুটিং শুরু হবার কথা। মানিকগঞ্জ, কক্সবাজারসহ দেশের কয়েকটি স্থানে শুটিং হবে বলে জানা গেছে।

পোড়ামন ২ ছবির নায়িকা রিন ওয়াশিং পাউডারের সেই পূজা
রাজ চক্রবর্তীর ছবিতে পূজা
পূজা এলেন বড় পর্দায়
স্কুলে পড়ার সময়ই চিত্রনায়িকা যারা



মন্তব্য