kalerkantho


‘শেষের কাব্য তুমি’

কালের কণ্ঠ অনলাইন   

১৭ জুলাই, ২০১৭ ১৯:৫৯



‘শেষের কাব্য তুমি’

অপর্ণা ঘোষ কথা বলতে পারেন না! এমনই মনে মনে ধারণা করে নিয়েছেন অভিনেতা নাঈম। অপর্ণাকে নিয়ে নাঈমের মনের ভেতর চলতে থাকে নানা ঘটনা। অপর্না-নাঈমের এই রসায়নের ওপর নির্ভর করে তরুণ নির্মাতা মাহফুজ আদনান তৈরি করেছেন ‘শেষের কাব্য তুমি’।

নাটকটি বেসরকারি টেলিভিশন মাছরাঙায় শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে। নাঈম, অপর্ণা ছাড়াও নাটকে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, শেহতাজ, মাসুম বাশার ও মিলি বাসার। নাটকটি প্রযোজনা করেছেন আব্দুল্লাহ আল মামুন।

নাটকের গল্পে দেখা যাবে, যুক্তরাষ্ট্র থেকে পোস্ট গ্রাজুয়েশন সম্পন্ন করে বাংলাদেশে এসেছেন নাঈম। মায়ের ইচ্ছা ভালো একটা মেয়ে দেখে নাইমের বিয়ে দেওয়া। এদিকে নাঈমের কাজিন শেহতাজকে দেখেই প্রেমে পড়ে যান অ্যালেন শুভ্র। আর অ্যালেনের বোন অপর্ণাকে নাঈমের জন্য পছন্দ করে শেহতাজ। কিন্তু রাস্তায় দেখা এক মেয়ের প্রেমে পড়ে যান নাইম। কিন্তু নাইম বুঝতে পারেনি দুজনই একই। পরে বুঝতে পারলেও সমস্যা বাঁধে অপর্ণার কথা বলা নিয়ে। নাইম ধরে নেয় অপর্ণা কথা বলতে পারে না। এভাবে বিভিন্ন ঘটনা অঘটনা আর খুনসুটির মাধ্যমে এগুতে থাকে ‘শেষের কাব্য তুমি’।

নাটকটির আবহ সংগীত করেছেন ওয়াহেদ শাহীন, ফিডেল নঈম ও আদনান ভূঁইয়া। নাটকটির থিম সং 'মরে যাই...' এ কণ্ঠ দিয়েছন ফিডেল নঈম আর সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ।


মন্তব্য