kalerkantho


বিগ বস সিজন-১১ সঞ্চালনা করছেন না সালমান খান!

কালের কণ্ঠ অনলাইন   

৩০ জুন, ২০১৭ ১৮:৫৮



বিগ বস সিজন-১১ সঞ্চালনা করছেন না সালমান খান!

ছোট পর্দায় রিয়েলিটি শো-এর ছড়াছড়ি। এরই মধ্যে কিছু শো সাদরে গ্রহণ করে দর্শক, কিছু আবার সেভাবে জনপ্রিয়তা পায় না। সে রকমই ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। বিভিন্ন সময়ে এই শো সঞ্চালনা করেছেন আরশাদ ওয়ারসি, শিল্পা শেঠি, অমিতাভ বচ্চন, সঞ্জয় দত্ত। কিন্তু এঁদের সবাইকে ছাপিয়ে গিয়েছেন সালমান খান। ইতিমধ্যেই পাঁচটি সিজন এই শো-এর সঞ্চালনা করেছেন তিনি। এর দৌলতেই অনায়াসে দেশের প্রতিটি ড্রয়িং রুমে পৌঁছে গিয়েছেন তিনি। সঞ্চালক হিসাবে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন সালমান। কিন্তু শোনা যাচ্ছে বিগ বস সিজন -১১ শুরু হলে আর দেখা যাবে না তাঁকে।

সিজন সিক্সে যখন আসেন সঞ্চালক হিসাবে তখন থেকে প্রায় প্রতিবারই সালমান বলে থাকেন এটাই বিগ বসের সঙ্গে তাঁর শেষ সিজন। আর তিনি এই শো সঞ্চালনা করতে পারবেন না। কিন্তু এভাবেই পাঁচ বছর কাটিয়ে দিলেন তিনি। তাঁর হাত ধরে এই শো এর টিআরপি সবসময়ই থাকে শীর্ষে। কিন্তু টিম বিগ বস সালমানকে রিপ্লেস করে বলিউডের আরেক তারকাকে আনছেন। তাই এ নিয়েই বি-টাউনের অন্দরেও চলছে জল্পনা। তাহলে সালমানের রিপ্লেসমেন্ট কি হচ্ছেন? 

সূত্রের খবর, সালমানের বদলে বিগ বস সিজন-১১ সঞ্চালনা করবেন অক্ষয় কুমার। বর্তমানে জনপ্রিয়তায় সালমানকে এক কথায় টেক্কা দিতে পারেন বলিউডের এই ‘খিলাড়ি’। 

এর আগেও ছোটপর্দায় সঞ্চালক হিসাবে দেখা গেছে অক্ষয়কে। কিন্তু সেই রিয়ালিটি শো এর থেকে একেবারেই আলাদা ‘বিগ বস’। যদিও কাজ নিয়ে কোনও রকমের ঝগড়া নেই সালমান ও অক্ষয়ের মধ্যে। একেবারেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক দুজনের। আগামী দু’বছরে চারটি ছবির কাজ সালমানের হাতে। তাই ছোটপর্দাকে আপাতত বিদায় জানাচ্ছেন সল্লু মিঞা বলেই খবর বলিপাড়ায়। আর তাঁর জায়গায় টিম বিগ বসের একমাত্র পছন্দের নাম, অক্ষয় কুমার।
সূত্র: সংবাদ প্রতিদিন



মন্তব্য