kalerkantho


শাহীন সুমনের 'মাতাল', সাইমনের নায়িকা অধরা

কালের কণ্ঠ অনলাইন   

১৯ জুন, ২০১৭ ১৬:৪৪



শাহীন সুমনের 'মাতাল', সাইমনের নায়িকা অধরা

খ্যাতনামা পরিচালক শাহীন সুমনের নতুন ছবির শুটিং শুরু হয়েছে। মাতাল শিরোনামের এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন সাইমন সাদিক ও অধরা।

অধরা ইতোমধ্যে শাহীন সুমনের ছবির মাধ্যমেই অভিষিক্ত হন। সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। ছবির কাহিনীকার 'লাভ ম্যারেজ' খ্যাত দেলোয়ার হোসেন দিল।

নির্মাতা শাহীন সুমন কালের কণ্ঠকে বলেন, ছবির শুটিং শুরু করেছি আজ থেকে তবে বড় লটের কাজ শুরু করবো ঈদের পর থেকে। ছবিতে কাস্টিং-এ কিছুটা পরিবর্তন এনেছি। সাইমন যুক্ত হয়েছেন। সাইমন মেধাবী অভিনেতা। তার সাথে জুঁটি বাঁধতে যাচ্ছেন অধরা। অধরার এখন পর্যন্ত কোনো ছবি মুক্তি না পেলেও তার অভিনয় জ্ঞান প্রখর। সব মিলিয়ে ভালো একটি কাজ সম্পন্ন করার পরিকল্পনা নিয়ে এগোচ্ছি।

ছবিতে সাইমন-অধরা ছাড়াও আসিফ নূর, অরিন অভিনয় করবেন। এছাড়াও মিশা, জয়রাজ, মঞ্জুর মরশেদ, পারিশা উল্লেখ যোগ্য চরিত্রে নিজেদের উপস্থিত করবেন।  

সাইমন বলেন, প্রথমবারের মতো অধরার সাথে কাজ করতে যাচ্ছি। বর্তমানে আমি 'গোপন সংকেত' শুটিং নিয়ে ব্যস্ত আছি। ঈদের পরে 'মাতাল' ছবির টিমে যুক্ত হতে যাচ্ছি।

চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানির একটি রেস্তোরাঁয় মাতাল ছবির মহরত অনুষ্ঠিত হয়। আজ সোমবার উত্তরার ৫ নম্বর সেক্টরের রাজ্য হাউজে ছবিটির আনুষ্ঠানিক শুটিং শুরু হলো।  


মন্তব্য