kalerkantho


আত্মহত্যার চেষ্টা করিনি : শুভশ্রী

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মে, ২০১৭ ১১:২৭



আত্মহত্যার চেষ্টা করিনি : শুভশ্রী

বৃহস্পতিবার সকাল থেকে ভারতীয় গণমাধ্যমে একটি খবর ছড়িয়ে পড়ে যে, গায়ে আগুন লাগিয়ে সুইসাইডের চেষ্টা করেছেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি! তবে শুভশ্রীর বাড়ির লোকদের চেষ্টায় সে বিপদ থেকে বেঁচে যান শুভশ্রী। মুহুর্তেই বাতাসের বেগে এই খবর চারদিকে ছড়িয়ে পড়েতে থাকে।
 
নায়িকা যখন তথ্যটি শুনতে পান তখন তিনি কলকাতা আনন্দলোকে পূজোর শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। তবে ভক্তদের উৎকণ্ঠা কমাতে আজ বিকেলে নিজের ফেরিভায়েড ফেসবুক পেজে লাইভ ভিডিওতে শুভশ্রী জানিয়ে দেন তিনি একদম ঠিক আছেন। সুইসাইডের খবর শুধুই গুজব।
 
শুভশ্রী আরো বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে।   যে রিপোর্টার এটা লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব।   সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে।   হয়ত সে এটা মনে করেছে আমার, রাজের ও মিমির নাম থাকলে হয়ত তার পেপারটা একটু বেশি বিক্রি হবে।
 
এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসি, আমিও তোমাদের অনেক ভালোবাসি।   ওইসব অবেগের কোন দাম নেই আমার কাছে।   মন একদম ফুরফুরে।  

খবরে বলা হয়, গায়ে আগুন ঢেলে আত্নহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী।   এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কোলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ।   তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন।   কারণ দুজনেই ভালবাসেন টলিউডের নামী পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কাণ্ড।


মন্তব্য