kalerkantho


বিবাহবার্ষিকী কেন সেলিব্রেট করলেন না অভিষেক-ঐশ্বরিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২১ এপ্রিল, ২০১৭ ১৪:১৩



বিবাহবার্ষিকী কেন সেলিব্রেট করলেন না অভিষেক-ঐশ্বরিয়া

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চনের দশম বিবাহবার্ষিকী ছিল গতকাল (বৃহস্পতিবার)। ২০১৭ সালের ২০ এপ্রিল থেকে ঠিক ১০ বছর আগে গাঁটছড়া বেঁধেছিলেন অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই।

সেই উপলক্ষে মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই দম্পতি। সঙ্গে ছিল মেয়ে আরধ্যাও। সাদা সালোয়ার কামিজে ঐশ্বর্য, গেরুয়া নেহেরু জ্যাকেটের অভিষেককে ছেড়ে সকলের নজর ছিল আরাধ্যার ওপর।

সাদা-কমলার আনারকলিতে আরাধ্যা ফোকাস কেড়েছিল। সোশ্যাল মিডিয়ায় তাদের শুভেচ্ছা জানিয়েছেন বলি সেলেবরা। করণ জোহর ঐশ্বরিয়া-অভিষেকের ছবি শেয়ার করে লিখেছেন, ১০টা সুন্দর বছর কাটানোর জন্য অভিনন্দন অভিষেক বচ্চন। কীভাবে সময় চলে যায়। এখনও তোমাদের সঙ্গীতের (গায়ে হলুদ) দিন ঐশ্বরিয়ার পারফরম্যান্সের কথা মনে আছে।

অন্য বছর বিবাহবার্ষিকীতে প্রাইভেট পার্টি করেন এই দম্পতি।

কিন্তু এ বছর কোনও সেলিব্রেশন নেই বচ্চন পরিবারে। সদ্য প্রয়াত হয়েছেন ঐশ্বর্যর‌ বাবা কৃষ্ণরাজ রাই। ফলে এ বছর কোনও অনুষ্ঠানই আলাদা করে সেলিব্রেট করবেন না বচ্চন পরিবারের কোনও সদস্যই। সে কারণেই পার্টি না করে সকলের শান্তি কামনায় মন্দিরে পুজো দিতে গিয়েছিল তাঁরা। তবে ইন্ডাস্ট্রির প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

টুইটারে অভিষেক লিখেছেন, ঠিক এভাবেই…১০ বছর কেটে গেল। আমার আর ঐশ্বর্যকে শুভেচ্ছা দেওয়ার জন্য ধন্যবাদ। অনেক ভালবাসা আপনাদের। দিন কয়েক আগেই সোশ্যাল নেটওয়ার্কে অভিষেক শেয়ার করেছিলেন তার প্রোপোজ করার নেপথ্য কাহিনী। তিনি লিখেছিলেন, কনকনে ঠাণ্ডার নিউইয়র্ক। ব্যালকনিতে দাঁড়িয়ে সে বলল, ইয়েস।

শোনা যাচ্ছে অফস্ক্রিন এই জুটি এবার মণিরত্নমের ছবিতে ফিরছেন অনস্ক্রিনে!

 


মন্তব্য