kalerkantho


একই দিনে ইরফান, রণবীর ও আয়ুষ্মান

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৭ ২০:৩১



একই দিনে ইরফান, রণবীর ও আয়ুষ্মান

শাহরুখ খান ও হৃতিক রোশনের পর এবার একসঙ্গে আছেন রণবীর কাপুর, ইরফান খান ও আয়ুষ্মান খুরানা। একই দিনে মুক্তি পাচ্ছে তাঁদের ছবি জগ্গা জাসুস, হিন্দি মিডিয়াম ও মেরি পেয়ারি বিন্দু।

  ৭ এপ্রিল রিলিজ করছে সরকার টু। ওইদিনই রিলিজ করার কথা ছিল জগ্গা জাসুসেরও। ফলে ছবির ব্যবসায় প্রভাব পড়বে বলে মনে করছিলেন প্রযোজকরা। পরে যে ব্যবসা ভালো হবে, তারও নিশ্চিত নয়। কারণ তার পরের সপ্তাহেই রিলিজ করছে বেগম জান। কারোর মতে ওই সময়ে অনেকের পরীক্ষা চলবে। অনুরাগ তাই একমাস পিছিয়ে দেন ছবির মুক্তি। এও শোনা যাচ্ছিল কয়েকটি সিন আবার শুট করতে চান পরিচালক। তাই শেষমেশ ঠিক হয় ১২ মে মুক্তি পাবে জগ্গা জাসুস।

কিন্তু ওইদিনই মুক্তি পাচ্ছে আয়ুষ্মান খুরানা ও পরিণীতি চোপড়ার ছবি মেরি পেয়ারি বিন্দু। একই ঘটনা ঘটেছে ইরফান খান অভিনীত ছবি হিন্দি মিডিয়ামের ক্ষেত্রেও। ফলে একই দিনে মুক্তি পাচ্ছে তিনটি ছবি। জগ্গা জাসুস, মেরি পেয়ারি বিন্দু ও হিন্দি মিডিয়াম।

শোনা যাচ্ছে এই নিয়ে নাকি প্রযোজকদের মধ্যে ঘনঘন মিটিং হচ্ছে। তিনটি ছবির প্রযোজকরা নিজেদের মধ্যে মীমাংসা করে নিতে চাইছেন। ইরফান ও আয়ুষ্মানের থেকে রণবীরের গ্রহণযোগ্যতা অনেক বেশি। তাঁর স্টার এফেক্টের ফলে ইরফান ও আয়ুষ্মানের ছবির ব্যবসা ক্ষতির মুখে পড়তে পারে। শোনা যাচ্ছে, সেই কারণে পিছিয়ে যেতে পারে মেরি পেয়ারি বিন্দু ও হিন্দি মিডিয়াম ছবির ডেট। তবে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

 


মন্তব্য