kalerkantho


বাংলাদেশের সজলের বিপরীতে ভারতের পামেলা সিং

কালের কণ্ঠ অনলাইন   

২০ মার্চ, ২০১৭ ১৮:২৩



বাংলাদেশের সজলের বিপরীতে ভারতের পামেলা সিং

২০১৫ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উপস্থাপনা করেছিলেন ভারতের পামেলা সিং ভুতোরিয়া।   ব্যান্ড তারকা জেমসের সঙ্গে একটি এনাজিং ড্রিংকসের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। বলিউডের ‘কাহানি’ ও টলিউডের ‘টান’ ছবিতে অভিনয় করে মুগ্ধ করেছেন, এবার বাংলাদেশের একটি টেলিফিল্মে অভিনয় করতে যাচ্ছেন  ২০০৬ সালের মিস ইন্ডিয়া প্রতিযোগিতার সেমি ফাইনালিস্ট পামেলা সিং।

আগামী  রোজা ঈদ উপলক্ষে নির্মিত ‌‌‘অনুপমা’ নামের একটি টেলিছবিতে অভিনয় করবেন পামেলা। আলম আশাদ মিন্টু পরিচালিত টেলিছবিটিতে তাকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলের বিপরীতে। এই তথ্য নিশ্চিত করে পরিচালক আলম আশাদ বলেন, আসছে রোজা ঈদে এন লিমিটিডে এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত টেলিছবিটি যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

পামেলা সিং ভুতোরিয়া বলেন,  টেলিছবিটিতে  অভিনয়ের বিষয়ে আমার সঙ্গে কথা হয়েছে।   এর নাম ভূমিকায় ডাক্তার চরিত্রে কাজ করব। আশা করছি খুব ভালো একটা অভিজ্ঞতা হবে ‘অনুপমা’ টেলিছবিতে।   তিনি বংলাদেশে কাজ করার বিষয়ে ব্লেন, আমি বহুবার বাংলাদেশে গিয়েছি। বাংলাদেশ বরাবরই আমার দ্বিতীয় পছন্দের দেশ।

গেল বছর বিপিএল উপলক্ষে অনেকটা সময় কাটিয়েছি ঢাকা-চট্টগ্রামে। সেখানে অনেক মজার স্মৃতি আছে। বাংলাদেশে কোনো কাজের সুযোগ হলেই ভালো লাগে। আমি শুনেছি সজল ওখানকার খুব জনপ্রিয় অভিনেতা।  

পরিচালক আলম আশাদ মিন্টু বলেন, আপাতত সব প্রস্তুতি শেষ। সবকিছু ঠিক থাকলে আগামী মাসেই (এপ্রিল) শুটিং শুরু হবে টেলিছবিটির। কলকাতায় টানা দুইদিন ও ঢাকায় একদিন হবে দৃশ্যধারণ।


মন্তব্য