kalerkantho


প্রেম করছেন সুরজ, স্বীকার করলেন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মার্চ, ২০১৭ ০৯:২৫



প্রেম করছেন সুরজ, স্বীকার করলেন

কোনো গুজব নয়। সত্যিই প্রেমে পড়েছেন সুরজ পাঞ্চোলি।

সে কথা সাংবাদিকদের সামনে স্বীকারও করেছেন। বলেছেন, আমি সম্পর্কে আছি। তবে ইন্ডাস্ট্রির কেউ নয়। পাপারাজ্জি এখনও আমাদের ধরতে পারেনি। সুরজ এও বলেছেন, তিনি ও তার পরিবার যেমন মেয়ে চেয়েছিলেন, এতদিনে পেয়েছেন। তবে তার নাম বলেননি সুরজ। শুধু বলেছেন, মেয়েটি খুব সরল। আর সুরজও তাকে যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন। তিনি যা চান, করেন। যা পরতে চান, পরেন। কোনো বিধিনিষেধ নেই।

বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে জড়িয়েছে সুরজের নাম। গত বছর ফেব্রুয়ারি মাসে এক নারীর সঙ্গে দেখা গিয়েছিল সুরজকে। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁ থেকে বেরোনোর পথে তাদের ক্যামেরাবন্দি করে পাপারাজ্জি। ক্যামেরা দেখে মেয়েটি গাড়ির মধ্যে মুখ লুকান। তারপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে, ইনিই কি সুরজের প্রেমিকা?

সেই প্রসঙ্গে সুরজ বলেছেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক আলোচনা হয়। হবেই। তা জানেন সুরজ। যখন থেকে সিদ্ধান্ত নিয়েছেন, তিনি ইন্ডাস্ট্রিতে আসবেন, তখন থেকেই জানেন। তাই এসব নিয়ে মাথা ঘামান না। কিন্তু তার মতে, কোথায় দাঁড়ি টানা উচিত, তা মানুষকে বুঝতে হবে। তাকে বা তার পরিবারকে সব জায়গায় টানা হোক, পছন্দ নয় তার।

তবে জিয়া খানকে নিয়ে কোনো কথা বলেননি সুরজ। বাবা আদিত্য পাঞ্চোলি, মা জারিনা ওয়াহাব ও বোন সানা যে জিয়ার মা রাবিয়ার বিরুদ্ধে ডিসেম্বরে অভিযোগ দায়ের করেছেন, সে বিষয়েও কিছু বলেননি।


মন্তব্য