kalerkantho


রণবীর কাপুরের সঙ্গে ছবি পোস্ট করে সমালোচনার মুখে দীপিকা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ২২:০০



রণবীর কাপুরের সঙ্গে ছবি পোস্ট করে সমালোচনার মুখে দীপিকা

রণবীর সিং ও রণবীর কাপুর। দুজনের সঙ্গেই হোলির গান শুট করেছেন দীপিকা পাড়ুকোন।

একটি রামলীলায়, অন্যটি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানিতে। কিন্তু পোস্টের সময় তিনি রণবীর সিংয়ের সঙ্গে রামলীলার কোনও স্টিল ছবি শেয়ার করলেন না। শেয়ার করলেন রণবীর কাপুরের সঙ্গে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির স্টিল। সেই নিয়েই সোশাল সাইটে সমালোচিত হচ্ছেন তিনি।

প্রশ্ন তুলছেন ভক্তরাই। বলছেন, রণবীর কাপুর কেন? কেন রণবীর সিংয়ের সঙ্গে ছবি শেয়ার করছেন না দীপিকা? রণবীর কাপুর তো তাঁর প্রাক্তন বয়ফ্রেন্ড। রণবীর সিং বর্তমান বয়ফ্রেন্ড (যদিও দীপিকা কখনও একথা স্বীকার করেননি)। রণবীর সিংয়ের সঙ্গে তো রামলীলা ছবিতে একটি হোলির গান ছিল। সেটি কেন শেয়ার না করে ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির স্টিল শেয়ার করলেন? কেউ কেউ তো দীপিকার এই পোস্টের কারণে অস্বস্তিও প্রকাশ করেছেন।

কেউ তাঁকে “সাইকো” বলেছেন। আরও অনেক পোস্টে বিভিন্নভাবে সমালোচনা করা হয়েছে দীপিকার।

এই ইস্যুটি নিয়ে একের পর এক পোস্ট হচ্ছে টুইটারে। কিন্তু দীপিকা নিজে কোনও উত্তর দেননি। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আপাতত সম্পর্কের দিকে মন দিতে চান না তিনি। ফোকাস করার মতো অনেক কিছু আছে তাঁর কাছে। সেগুলো তাঁর জীবনে যথেষ্ট গুরুত্বপূর্ণ। দীপিকা পাড়ুকোন এখন পদ্মাবতী ছবির কাজে ব্যস্ত। সেখানে তাঁর সঙ্গে অভিনয় করছেন রণবীর সিং ও শাহিদ কাপুর।


মন্তব্য