kalerkantho


নিশো-মেহজাবিনের সাথে অভিনয়ে গায়ক রানা

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ১৯:২৫



নিশো-মেহজাবিনের সাথে অভিনয়ে গায়ক রানা

প্রথমবারের মতো কোনো টেলিফিল্মের টাইটেল সং করলেন সংগীত শিল্পী এইচ এম রানা। শুধু তাই নয় গানের সাথে সাথে ঠোঁট মিলিয়ে এবার অভিনয়ে ও দেখা যাবে তাকে । যেমন খুশি তেমন সাঁজি টেলিফিল্মের টাইটেল ট্র্যাক যেমন খুশি তেমন সাঁজি'তে এবার দেখা যাবে রানাকে গাইতে ও অভিনয় করতে।

নিয়মিত টিভি ও চলচ্চিত্রে অভিনয় করবেন কিনা জানতে চাইলে এমন প্রশ্নের জবাবে রানা বলেন গানের মতো ছোট বেলায় অভিনয়েও জাতীয় পর্যায়ে অনেক পুরস্কার পেয়েছি সেইসাথে গণনাট্য দলের সাথে প্রায় আট বছর টানা মঞ্চে কাজ করেছি কিন্তু আমি মূলত গানের মানুষ গান নিয়েই থাকতে চাই। তবে সংগীত নির্ভর কোনো নাটক , টেলিফিল্ম কিংবা চলচ্চিত্র হলে চরিত্রের প্রয়োজনে অভিনয়ও করতে পারি।

আশিকুর রহমান আশিকের সংগীতায়োজনে গানটির কথা-সুর ও কণ্ঠসহ কনসেপ্ট ডিজাইন করেছেন রানা নিজেই। টেলিফিল্মটির মূল চরিত্রে অভিনয় করছেন মডেল আরফান নিশো এবং অভিনেত্রী ও মডেল মেহজাবীন চৌধুরী ।
জাহাঙ্গীর হোসেন বাবরের গল্প অবলম্বনে টেলিফিল্মটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তরুন আলোচিত নাট্য নির্মাতা আশিক মাহমুদ রনি এবং টেলিফিল্মটি প্রযোজনা করেছেন ড্রিম মাল্টিমিডিয়া প্রোডাকশান লিমিটেড।   আগামী ২২ ই মার্চ বিকেল ৩ টায় চ্যানেল আইয়ের পর্দায় টেলিফিল্মটি প্রচার হবে।


মন্তব্য