kalerkantho


এবার ফাঁস হলো কমেডিয়ান রোহানের কুকীর্তি

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ১৭:১৬



এবার ফাঁস হলো কমেডিয়ান রোহানের কুকীর্তি

 অরুণাভ কুমারের পর কমেডিয়ান রোহান যোশির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠল। এক নারী রোহিতের সম্পর্কে অভিযোগ জানিয়েছেন।

বলেছেন, চুমু খেতে অস্বীকার করায় রোহিত তাঁকে অশ্লীল কথা বলেছিলেন।

এ নিয়ে তিনি একটি পোস্ট করেছেন। লিখেছেন, আমি আমার অভিজ্ঞতার কথা শেয়ার করতে চাই। এতদিন আমি কথাগুলো প্রকাশ করিনি কারণ, উনি আমাকে হুমকি দিয়েছিলেন। কথাগুলো প্রকাশ করতে বারণ করেছিলেন। এক বছর আগে রোহনের সঙ্গে মুম্বইয়ের একটি বারে আমার দেখা হয়। আমার সঙ্গে সেখানে উনি ফ্লার্ট করতে শুরু করে। আমার খুব অবাক লেগেছিল। একজন সেলেব্রিটি আমার মধ্যে এমন সৌন্দর্য দেখতে পেয়েছে! এরপর উনি আমাকে বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলেন।

আমি রাজি হই। যখন আমরা আমার বাড়ি পৌঁছই, উনি আমাকে চুমু খেতে চান। আমি মানা করি। ওনাকে ধাক্কা দিয়ে সরিয়ে দিই। তারপরেই উনি চিৎকার করতে শুরু করেন। বলেন, ওনার মতো মানুষকে আমি কী করে প্রত্যাখ্যান করছি? আমার এত সাহস কী করে হয়? আমি কাঁদতে থাকি। অবস্থা দেখে উনি ঠাণ্ডা হন। ক্ষমাও চান। কিন্তু যখনই আমি গাড়ি থেকে নামতে যাই, উনি আমার বুক আঁকড়ে ধরেন। তারপর দুটি অশ্লীল শব্দ বলেন। ঘটনার মাত্র ৩ মাস আগে আমি কাজের সূত্রে মুম্বাই এসেছিলাম। বাবা মায়ের থেকে দূরে থাকতাম। আমি কারোর সঙ্গে এই অভিজ্ঞতা শেয়ার করতে পারিনি। কারণ, কেউ আমাকে বিশ্বাস করত না। উনি সোশাল মিডিয়ার সেলেব্রিটি। বাবা মাকে বলতে পারিনি কারণ ওঁরা আমাকে ফিরে যেতে বলতেন। কিন্তু এখন বলছি। কারণ এই ধরনের সেলেব্রিটিরা কিছু করতেই পিছপা হয় না। এঁরা মনে করেন, এঁরা ধনী ও সেলেব্রিটি। তাই মহিলারাও এমন ব্যবহার উপভোগ করে।

কিছুদিন আগে শ্লীলতাহানির দায়ে অভিযুক্ত হন TVF-এর CEO অরুণাভ কুমার। “Indian Flower” নামে সংস্থার এক প্রাক্তন কর্মচারী তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন।


মন্তব্য