kalerkantho


বাহুবলী টু মুক্তির পর পারিবারিকভাবে প্রভাসের বিয়ে

কালের কণ্ঠ অনলাইন   

১৬ মার্চ, ২০১৭ ১৬:২১



বাহুবলী টু মুক্তির পর পারিবারিকভাবে প্রভাসের বিয়ে

আর মাস কয়েকের অপেক্ষা। তারপরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাহুবলী প্রভাস।

বাহুবলী 2-র ট্রেলার প্রকাশ পাওয়ার কিছু পরেই প্রভাসের বিয়ের খবর ফাঁস হয়েছে। তারপর থেকেই সোশাল সাইটে চলছে জোর আলোচনা চলছে। তবে লাভ ম্যারেজ নয়। অ্যারেঞ্জ ম্যারেজ হচ্ছে প্রভাসের। বাবা মা ছেলের জন্য পাত্রী দেখেছেন। বিয়ের দিনও প্রায় ফাইনাল হয়ে গেছে। শুভক্ষণ দেখে বিয়ের কথা ঘোষণা করবে প্রভাসের পরিবার। পাত্রী সম্পর্কেও কিছু জানানো হয়নি। প্রভাস বা তাঁর পরিবার এবিষয়ে মুখে কুলুপ এঁটেছে। শোনা গেছে, বাহুবলী টু মুক্তির পরেই নাকি সব কথা জানানো হবে।

আজই মুক্তি পেয়েছে বাহুবলীর ট্রেলার। প্রকাশের পর থেকে ইন্টারনেটে আলোচনা শুরু হয়ে গেছে। মুক্তির আগেই ৫০০ কোটি টাকা ঘরে তুলে ফেলেছে ছবিটি। এর বেশিরভাগটাই এসেছে ছবির থিয়েট্রিকাল রাইটস বিক্রি করে। তিনটি ভাষায় হয়েছে বাহুবলী টু। তেলুগু, তামিল ও হিন্দি। হিন্দি ভার্সনের স্বত্ব বিক্রি হয়েছে ১২০ কোটি টাকায়। তেলুগুতে এই ছবির স্বত্ব বিক্রি হয়েছে ১৩০ কোটি টাকায়। তামিলে বিক্রি হয়েছে ৪৭ কোটি টাকায়। কেরালায় বাহুবলী 2 বিক্রি হয়েছে ১০ কোটি টাকায়। কর্নাটকে ৪৫ কোটি টাকায়। উত্তর অ্যামেরিকায় ছবির স্বত্ব বিক্রি হয়েছে ৪৫ কোটি টাকায়। স্যাটেলাইট রাইটস বিক্রি করেও বাহুবলী 2-এর ভাঁড়ারে এসেছে প্রায় ১০০ কোটি টাকা।

২৮ এপ্রিল রিলিজ় করবে বাহুবলী টু। ছবিতে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়া ও আনুশকা শেট্টি। ছবিটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। প্রযোজনা করছে ARKA মিডিয়া। ছবিতে VFX একটি বিশাল অংশ জুড়ে আছে। প্রায় ৩৩টি VFX স্টুডিওয় চলছে ছবির কাজ।


মন্তব্য