kalerkantho


এটাই সেই বল যেটায় ছক্কা মারতে চাই : শবনম ফারিয়া

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৭ ২১:৫৬



এটাই সেই বল যেটায় ছক্কা মারতে চাই : শবনম ফারিয়া

হুমায়ূন আহমদের উপন্যাস অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র 'দেবী। ' আর এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হচ্ছেন ছোট পর্দার 'সুইট গার্ল' শবনম ফারিয়া।

উচ্ছ্বসিত শবনম ফারিয়া কী বলছেন?

প্রথমবারের মতো ফিল্ম করার ইচ্ছাতো ছিলোই, কিন্তু এতো তাড়াতাড়ি ইচ্ছে পূরণ হবে সেটা বুঝিনি। তাও আমার সবচেয়ে প্রিয় লেখক এর গল্পে তা তো ভাবিনি কখনো। এর আগেও অনেকগুলো ফিল্মের প্রোপোজাল এসেছে, কিন্তু করার মতো মানসিকতা কিংবা ইচ্ছা কোনওটাই ছিল না। এভাবেই কালের কণ্ঠকে বলছিলেন ফারিয়া।  

তিনি বলেন, এর আগে আমিও অন্য সবার মতো বলতাম, 'ব্যটে বলে মিলছে না,'  আর যখন জানতে পারলাম দেবি গল্পে ফিল্ম হচ্ছে আর আমাকে নিতে চায় তখন মনে হলো এটাই সেই বল যেটায় আমি ছক্কা মারতে চাই।  

শবনম ফারিয়া বলেন, 'যদিও আমি একটু কনফিউসড ছিলাম যে পার্শচরিত্র, পরে মনে হলো আমি তো সব সময় অভিনেত্রীই হতে চেয়েছি, সুতরাং যে চরিত্রে অভিনয় করার যায়গা থাকবে সেই পরিত্রই আমি করবো। আর হুমায়ূন আহমদের চরিত্রকে আমি পার্শ্ব চরিত্রও মনে করিনা। সব চরিত্রই গুরুত্বপূর্ণ।

ফারিয়া কালের কণ্ঠকে বলেন,  সবচেয়ে মজার বিষয় হলো, আমি সব সময় বলতাম, আমার অভিনয়ের আইডল জয়া আপু, সেই জয়া আপুরই ফিল্ম , তার উপর ওনার সাথে অভিনয় করবো এই ব্যাপারটাই ভাল লাগছে, ফিল্মের সাইনিংয়ের দিনই প্রথম তাকে সামনা সামনি প্রথম দেখলাম।

সেদিন অবশ্য বলিনি আমি তার কত বড় ফ্যান। পরে একদিন বলবো।


মন্তব্য