kalerkantho


অভিনয়ে ফিরেছেন শ্রীদেবি

কালের কণ্ঠ অনলাইন   

১৫ মার্চ, ২০১৭ ১৫:১০



অভিনয়ে ফিরেছেন শ্রীদেবি

২০১২ সালে তিনি শেষ সিনেমা করেছিলেন। তারপর প্রায় ৫ বছর পর্দার সঙ্গে তার কোনো রকম যোগাযোগ ছিল না। এবার আবার পর্দায় ফিরতে চলেছেন শ্রীদেবী। ছবির নাম মম (Mom)।

ছবিটি পরিচালনা করছেন রবি উদিয়ার। প্রযোজনা করছেন বনি কাপুর। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রীদেবী। সোশাল মিডিয়ায় তিনি ছবির পোস্টার প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন, "When a woman is challenged... Here's presenting the first look of MOM."

তবে ছবির গল্প এখনও প্রকাশ পায়নি। প্রযোজনা সংস্থা ও পরিচালকের তরফ থেকে প্লট গোপন রাখা হয়েছে। শ্রীদেবীর সঙ্গে ছবিতে অভিনয় করছেন অক্ষয় খান্না, অভিমন্যু সিং ও পীতবাস ত্রিপাঠি।

শোনা যাচ্ছে, ছবিতে বিশেষ অতিথি হিসেবে থাকবেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

শুটিং শুরুর পর থেকে একাধিক সমস্যার মুখোমুখি হতে হয়েছে মম ছবিটিকে। পাকিস্তানি শিল্পীদের ওপর যখন দেশের একাধিক সংগঠন নিষেধাজ্ঞা জারি করে, তখন সমস্যায় পড়ে মম। ছবিতে দুজন পাকিস্তানি শিল্পী ছিলেন। আদনান সিদ্দিকি ও সজল আলি। তারা শ্রীদেবীব স্বামী ও মেয়ের ভূমিকায় অভিনয় করছিলেন। তবে এখন তারাই এই চরিত্রে অভিনয় করছেন? নাকি অন্য কোনো অভিনেতা-অভিনেত্রী এসেছেন, তা জানা যায়নি। ১৪ জুলাই রিলিজ করবে মম। শ্রীদেবীকে শেষ দেখা গিয়েছিল ইংলিশ ভিংলিশ ছবিতে। ছবির পরিচালক ছিলেন গৌরি শিন্ডে।


মন্তব্য