kalerkantho


ক্ষতিপূরণ না দিলে বিপাশার গোপন তথ্য ফাঁস

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৭ ০১:০২



ক্ষতিপূরণ না দিলে বিপাশার গোপন তথ্য ফাঁস

লাস্যময়ী বিপাশা বসু বিয়ের পর স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে ভালই সময় কাটাচ্ছেন। নবদম্পতির আনন্দের মুহূর্তের বিভিন্ন ছবি মাঝে-মধ্যেই ভেসে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এরই মধ্যে এক অনুষ্ঠানকে ঘিরে বিতর্কে জড়িয়ে পড়েন বিপাশা বসু।

সম্প্রতি লন্ডনের একটি ব়্যাম্প শোয়ে অংশ নেয়ার কথা ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে তিনি জানিয়ে দেন, অনুষ্ঠানে উপস্থিত হতে পারবেন না। আর সেই নিয়েই উদ্যোক্তাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন বলি ডিভা। দুই উদ্যোক্তা গুরবাণী কৌর ও রণিতা শর্মা এবার হুমকি দিয়েছেন, ক্ষতিপূরণ বাবদ ২০ লাখ টাকা দিতে হবে বিপাশাকে। তাঁদের বক্তব্য, বিপাশা খোলা চিঠিতে আত্মপক্ষ সমর্থনে যেসব কথা লিখেছেন, তার বেশির ভাগই মিথ্যা। যদি এক সপ্তাহের মধ্যে তিনি ২০ লাখ টাকা ক্ষতিপূরণ না দেন, তবে তাঁর গোপন কথা ফাঁস করে দেবেন তাঁরা। লন্ডনে বিপাশা যা যা করেছেন, এই ক’দিনে তার প্রমাণও জোগাড় করেছেন উদ্যোক্তারা। গুরবাণীর আরও দাবি, বচসায় জড়িয়ে বিপাশা নাকি তাঁর ম্যানেজার সানার গায়ে আঁচড় বসিয়েছিলেন।

লন্ডনের ওই শোয়ে শো-স্টপার হিসেবে র‌্যাম্পে হাঁটার কথা ছিল বিটাউনের এই ‘হট’ অভিনেত্রীর। কিন্তু শেষমেশ তিনি হাজির না হওয়ায় ২০ লাখ টাকা ক্ষতি হয়েছে উদ্যোক্তাদের। গুরবাণী জানান, সেই অর্থ বিপাশা না দিলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন। এতে অর্থের পাশাপাশি তাঁদের সম্মানহানিও ঘটেছে বলে জানান তাঁরা। এছাড়া বিপাশাকে অপেশাদার বলেও কটাক্ষ করা হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য