kalerkantho


বাক্সের ভেতরে ঢুকেই গান গাইতে যান অ্যাডেল! (ভিডিও)

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৭ ১৬:৪৬



বাক্সের ভেতরে ঢুকেই গান গাইতে যান অ্যাডেল! (ভিডিও)

সঙ্গী শিল্পী অ্যাডেলকে কে না চেনেন। ব্রিটিশ এ সঙ্গীত শিল্পী শুধু গানই গান না, তিনি গান লেখেনও। জনপ্রিয়তার দিক দিয়েও তিনি এগিয়ে রয়েছেন।
এ বছর জনপ্রিয়তার দিক দিয়ে অন্য উচ্চতায় পৌঁছেছেন তিনি। পাঁচ বছর আগে দ্বিতীয় অ্যালবাম ‘২১’ দিয়ে বাজিমাত করেছিলেন। এবারও মাতালেন তৃতীয়টি ‘২৫’ দিয়ে। গ্র্যামির সবচেয়ে গুরুত্বপূর্ণ তিন পুরস্কার—‘রেকর্ড অব দ্য ইয়ার’, ‘সং অব দ্য ইয়ার’, ‘অ্যালবাম অব দ্য ইয়ার’সহ পাঁচটি পুরস্কার জিতলেন এই ব্রিটিশ শিল্পী। এ ছাড়া ‘বেস্ট পপ অ্যালবাম’ ও ‘বেস্ট পপ সলো পারফরম্যান্স’ পুরস্কারও গেছে ২৮ বছর বয়সী গায়িকার ঘরে। গ্র্যামিতে সবচেয়ে বেশি মনোনয়ন পেয়েছিলেন বিয়ন্সে। অথচ অ্যাডেলের কাছে কোনো পাত্তাই পেলেন না।
কিছুদিন আগেই ওয়ার্ল্ড টুরে তিনি সারা বিশ্বের নানা স্থানে কনসার্ট করে বেরিয়েছেন।

কিন্তু কনসার্টের মঞ্চে পৌঁছানোর জন্য তিনি এমন এক কৌশল অবলম্বন করেন, যা আগে কেউ ভাবতেই পারেনি।
ব্যাপক জনপ্রিয়তাই যেন এ শিল্পীর বিড়ম্বনার কারণ না হয় সেজন্যই বাড়তি ব্যবস্থা নিতে হয় তাকে। মঞ্চে গান গাইতে যাওয়ার সময় পাগল ভক্তরা কোনো কাণ্ড যেন ঘটাতে না পারে সেজন্যই বাড়তি সতর্কতা নিতে হয় তার নিরাপত্তা রক্ষীদের। আর এজন্য তিনি বাক্স পদ্ধতিই ব্যবহার করেছেন। অর্থাৎ বাক্সের ভেতরে ঢুকে বসেন তিনি। এরপর সেই বাক্সটি সহকারীরা মঞ্চের পাশে নিয়ে রাখেন। গোপনে সেই বাক্স থেকে বের হয়ে তিনি মঞ্চে আরোহন করেন।
ভিডিওতে দেখুন তাকে বহন করা সেই বাক্স-


মন্তব্য