kalerkantho


খানদের বিপরীতে কেন অভিনয় করবেন না, জানালেন কঙ্গনা

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৭ ১৫:০৯



খানদের বিপরীতে কেন অভিনয় করবেন না, জানালেন কঙ্গনা

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কঙ্গনা রানাউত জানিয়েছেন, বলিউডের কোনো খানের সঙ্গে তিনি ছবি করবেন না। খানদের সঙ্গে কাজ করার কোনো সুদূরপ্রসারী প্রভাব নেই।

কঙ্গনা আরও জানিয়েছেন, সেই সব ছবিতে কঙ্গনাকে কেন কাস্ট করা হবে? তিনিই বা কেন ছবিগুলো করবেন? তিনি আজ যেখানে আছেন, সেখান থেকে কি ওপরে উঠতে পারবেন? নাকি এমন কিছু পাবেন যা এখনও পাননি? তিনি এখন জনপ্রিয়। তার ফ্যান-ফলোয়ার্স আছে। আর এটি টিকে থাকবে যদি তিনি উন্নতি করতে থাকেন। শেষ ছবিতে যা করেছেন, তার চেয়ে যদি ভালো কিছু করেন।

কঙ্গনার মতে, একটি ছবিতে মাত্র একটিই কেন্দ্রীয় চরিত্র থাকে। তারাই হিরো। খানদের ছবিতে তারাই প্রোটাগনিস্ট। সেই সব ছবিতে কাজ করলে ইমেজ কোনোদিনই তৈরি হবে না। নিজের বাজার তৈরি করার মতো ভুল কিছু নেই।

তবে বলিউডের তিন খানের সঙ্গে তার শত্রুতা নেই। আমির খানের সঙ্গে ছবি নিয়ে তার কথা হয়েছে। তিনি শাহরুখ খানের খুব বড় ফ্যান। কুইন ছবি করার আগে পর্যন্ত তিনি খানদের সঙ্গে কাজ করতে চাইতেন। কিন্তু কুইন ও তনু ওয়েডস মনুর পর নিজের সম্পর্কে তার ধারণা বদলেছে। তার মনে হয়েছে, যদি কোনো ছবিতে তিনিই প্রধান না হন, তাহলে সে ছবি করে লাভ কী?

এখনও পর্যন্ত কঙ্গনার শেষ ছবি রঙ্গুন। ছবিতে তিনি সাইফ আলি খান ও শাহিদ কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ছবিটি পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ।

 


মন্তব্য