kalerkantho


কঙ্গনাকে নিজের ব্যর্থতা মেনে নিতে বললেন শেখর সুমন

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৭ ০১:২০



কঙ্গনাকে নিজের ব্যর্থতা মেনে নিতে বললেন শেখর সুমন

ছেলে অধ্যয়নের সঙ্গে কঙ্গনা রনৌতের প্রেম ভেঙে গেছে সেই কবে। কিন্তু কঙ্গনার ওপর এখনও রাগ যায়নি শেখর সুমনের। এবার করণ জোহরের সঙ্গে কঙ্গনার অশান্তির প্রেক্ষিতে ফের শেখর ছুঁড়ে দিয়েছেন উড়ো মন্তব্য।

তাছাড়া এক সাক্ষাৎকারে শেখর সুমন বলেন, কঙ্গনার উচিত নিজের ব্যর্থতা মেনে নেওয়া। মুখ বন্ধ রাখা উচিত তার। তার কাজই কথা বলুক তার হয়ে। যদি তুমি ব্যর্থ হও, তোমার উচিত, এগিয়ে এসে স্বীকার করা, যে তুমি পুরোপুরি ব্যর্থ। সব সময় ছাদের ওপর উঠে চিৎকার করার দরকার নেই, যে তুমি কী কী করেছ। সব থেকে ভাল হল, মুখ বন্ধ করে রাখা।

করণ জোহর দিনকয়েক আগে বলেন, কঙ্গনা ভিকটিম কার্ড খেলেছেন। সে নিয়েও বলতে ছাড়েননি শেখর সুমন।

তার বক্তব্য, যে সব নারী সারাক্ষণ কাঁদেন, সবার কাছে গিয়ে কেঁদে কেঁদে অভিযোগ করেন, তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে, ভয় দেখানো হয়েছে এই সব, তার তাদের পছন্দ হয় না। যখন তুমি সমানাধিকারের কথা বলছ, তখন সকলে তো এক জায়গাতেই আছে। কিন্তু কিছু কিছু নারী নিজেদের কার্ড সুবিধামত খেলে। দরকারমত পুরুষ আবার দরকারমত নারী। তারা আবার বলে, আমিই ছবির নায়ক, নায়িকা নই।

তার কথায়, বড় বড় কথা বলা এই নারীরা ইন্টারনেট দুনিয়ার সমর্থন পায়। এই নারীবাদ কৃত্রিম, বানানো, তাই একটা সময় বিরক্তিকর। এরা সব সময় নিজেদের লড়াই আর সাফল্যর কথা বলে, কিন্তু আসল কথা হল, সবাই এখানে সফল।

কঙ্গনার শেষ মুক্তি পাওয়া ছবি 'রেঙ্গুন' ফ্লপ করায় খুশি চাপতে না পেরে টুইট করেন শেখর। তাতে কঙ্গনাকে কোকেনখেকো বলেন তিনি।


মন্তব্য