kalerkantho


দেবের সাথে প্রেমের সম্পর্কের বিষয়ে যা বললেন ঋত্বিকা সেন

মাহতাব হোসেন   

১০ মার্চ, ২০১৭ ১১:৫০



দেবের সাথে প্রেমের সম্পর্কের বিষয়ে যা বললেন ঋত্বিকা সেন

'গাদ্দার' ছবিতে অভিনয় করতে এখন ঢাকায় রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন। বুধবার সন্ধ্যায় বাংলাদেশে এসেছেন পশ্চিমবঙ্গের ঋত্বিকা সেন। যৌথ প্রযোজনার ছবি ‘গাদ্দার’-এ অভিনয়ের জন্য তাঁর এই সফর। ‘বরবাদ’ খ্যাত এই নায়িকাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান ছবির নায়ক শ্রাবণ খান।   গতকালই শুটিং-এ অংশ নিয়েছেন এই অভিনেত্রী।   ডিসেম্বরে ভারতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশ থেকে ছবিটি পরিচালনা করছেন কামাল মো. কিবরিয়া লিপু এবং ভারতের নেহাল দত্ত।    ‘গাদ্দার’ ছবির আগে অভিনেত্রী ঋত্বিকা সেন ভারতে বেশকিছু ছবিতে কাজ করেছেন। বিশেষ করে দেবের বিপরীতে ‘আরশিনগর’ ছবিতে অভিনয় করে ওপার বাংলায় বেশ জনপ্রিয়তা পান তিনি।

জানতে চাওয়া হয়েছিল দেবের সাথে কাজের অভিজ্ঞতা নিয়ে।

   ঋত্বিকা কালের কণ্ঠকে বলেন, দেবের সাথে কাজের অভিজ্ঞতা সুখকর ছিল। সে খুবই বন্ধুপরায়ন।   ওর সাথে আমার কাজের ধরন দেখে অনেকেই মুগ্ধ হয়েছিলেন।  

আরশিনগর’ ছবিতে অভিনয় করতে গিয়ে দেবের সাথে আপনি সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, কলকাতার গণমাধ্যমে এমন খবর এসেছিল। এছাড়াও আপনার সাথে দেবের প্রেমের বিষয়টি বেশ গুরুত্বের সাথে প্রকাশ করেছিল ভারতের বিভিন্ন গণমাধ্যম। এ বিষয়ে জানতে চাইলে  ঋত্বিকা কালের কণ্ঠকে বলেন, আমিও জানি দেবের সাথে আমার সম্পর্ক নিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো লিখেছিল।   কিন্তু তারা সেইসব খবর যাচাই কতটুকু করেছে আমার জানা নেই। আমার কাছে যদি আমার যদি আপনি জানতে চান তাহলে আমার উত্তর দেবের সাথে আমার সাথে প্রেমের সম্পর্কের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা এবং একশো ভাগ গুজব।    

শুধুই গুজব এতোদূর, এতো জোরালোভাবে ছড়িয়ে পড়লো? এই প্রশ্নের জবাবে ঋত্বিকা কালের কণ্ঠকে বলেন, আমার তো মনে হয় গুজব আর দাবানল সবচেয়ে দ্রুত ছড়িয়ে পড়ে।   কলকাতার ইন্ডাস্ট্রিতে সবাই জানে দেব কি, আর আমি কি!  দেব কি আর আপনি কি এই কথার অর্থ কী?  ঋত্বিকা বলেন, আসলে আপনারা তো দেবের প্রেমিকার নাম হয়তো কেবল জানলেন। কিন্তু কলকাতার ইন্ডাস্ট্রিতে গত দুই বছর আগে থেকেই সবাই রুক্মিনীর নাম জানো। তাঁদের প্রেমের বিষয়টি ওপেন সিক্রেট ছিল।   তাহলে বলুন আমার সাথে প্রেমের সম্পর্কের বিষয়টি কেন আসলো?  মিডিয়া চাইলে অনেককিছুই পারে।

গাদ্দার ছবির শুটিং-এর জন্য ঢাকায় মোট পাঁচদিন থাকবেন ঋত্বিকা।   এরপর এরপর গানের শুটিংয়ে যাবেন মালদ্বীপ।   ঋত্বিকার বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন বাংলাদেশি তরুণ অভিনেতা শ্রাবণ খান।  


মন্তব্য