kalerkantho


এবার সবাইকে চমকে দিলেন আনুশকা

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৭ ০১:০২



এবার সবাইকে চমকে দিলেন আনুশকা

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন প্রিয় নায়ক-নায়িকার অনেক কাছাকাছি পৌঁছে যেতে পারেন ফ্যানরা। কখনও টুইট করে তো কখনও আবার লাইভের মাধ্যমে নেটিজেনদের নানা প্রশ্নের উত্তরও দেন অভিনেতা-অভিনেত্রীরা।

এবার এক্কেবারে অন্য স্টাইলে এক ফ্যানের মন জয় করলেন আনুশকা শর্মা। ‘সেলিব্রিটি’ তকমা গায়ে চাপিয়েও যে এতটা মাটির মানুষ হওয়া সম্ভব, তা আনুশকাকে না দেখলে হয়তো অজানাই থেকে যেত।

আপাতত নিজের আসন্ন ছবি ‘ফিল্লৌরি’র প্রচারে দারুণ ব্যস্ত আনুশকা। তারই মাঝে সাংবাদিক সম্মেলনে এক সাংবাদিককে দারুণ সারপ্রাইজ দিলেন তিনি। আনুশকা ও তাঁর সহ-অভিনেতা দিলজিতের ইন্টারভিউ চলছিল। সামনে বিভিন্ন চ্যানেলের বুমের সঙ্গে তাঁদের কথা রেকর্ড করার জন্য রাখা ছিল মোবাইল ফোনও। ঠিক তখনই টেবিলের উপর রাখা এক সাংবাদিকের মোবাইলটি বেজে ওঠে।

আনুশকা দেখে বলেন, ‘কারও ফোন বাজছে। কারও মা ফোন করছেন।

’ এক নারী সাংবাদিক জানান, মোবাইলটি তাঁর এবং ফোনটি যেন আনুশকা কেটে দেন। কিন্তু আনুশকা তেমনটা করলেন না। ফোনটি রিসিভ করে সাংবাদিকের মায়ের সঙ্গে কথা বলতে শুরু করেন তিনি। ফোনের ওপারের নারীকে ‘আন্টি’ সম্বোধন করে আনুশকা বলেন, ‘আন্টি, আপনার মেয়ে এখন আমার ইন্টারভিউ নিচ্ছে। আমি আনুশকা শর্মা কথা বলছি। ইন্টারভিউ শেষ হলে মেয়ে আপনাকে ফোন করে নেবেন। ’

বিপাড়ার অভিনেত্রীর এমন ‘বিন্দাস’ মেজাজেই ফিদা হয়ে যান বৈঠকে উপস্থিত সাংবাদিকরা। আনুশকার এই অভিনব কীর্তি যে ‘ফিল্লৌরি’র প্রচারকে আরও আকর্ষণীয় করে তুলল, তা বলাইবাহুল্য।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য