kalerkantho


ঢাকায় নেমেই দুষ্টুমিতে মেতে উঠলেন ঋত্বিকা সেন

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ২০:৩৭



ঢাকায় নেমেই দুষ্টুমিতে মেতে উঠলেন ঋত্বিকা সেন

যৌথ প্রযোজনার ছবি ‘গাদ্দার'এ অভিনয়ের জন্য ঢাকায় এসে পৌঁছেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী  ঋত্বিকা সেন। এটাই এই অভিনেত্রীর প্রথম বাংলাদেশ সফর।

    ডিসেম্বরে ভারতে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশ থেকে ছবিটি পরিচালনা করবেন কামাল মো. কিবরিয়া লিপু এবং ভারতের নেহাল দত্ত।   এয়ারপোর্টে নেমেই আনন্দিত কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী।   মেতে উঠলেন নায়কের সাথে দুষ্টুমিতে।

এই ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে বাংলাদেশের শ্রাবণ খানকে।   শ্রাবণ খানের ফেসবুক পোস্টে কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা গেল নায়ক আর নায়িকা দুজনেই গাড়ির ভেতরে খুনসুঁটিতে মেতে উঠেছেন।   ছবি তোলার সময় দুষ্টুমির চিহ্ন এঁকে দিয়েছেন চোখেমুখে।

আর এই অভিব্যাক্তিই বলে দিচ্ছে ঢাকায় নেমেই আনন্দিত তিনি। অন্তত প্রথম ঢাকা দর্শন নিশ্চই মন্দ না।      

শ্রাবণ কালের কণ্ঠকে বলেন, 'আগামীকাল সকাল থেকে উত্তরায় ছবির শুটিং শুরু হবে।   ছবির শুটিং-এর জন্য আজ (বুধবার) বিকেল ৫টায় ঢাকায় এসেছেন ঋত্বিকা সেন। আগামীকালই তিনি আমার বিপরীতে শুটিং-এ অংশ নেবেন। '  ছবির বিষয়ে শ্রাবণ খান বলেন,  'ঋত্বিকা সেন কলকাতায় বেশ জনপ্রিয়। দেবের সাথে তার রসায়ন বেশ ভালো ছিল। তার বিপরীতে আমাকেও ভালো করতে হবে।   ইতোমধ্যে আমিও মানসিক ও শারীরিক প্রস্তুতি নিয়েছি। সবমিলিয়ে বলা যায় ভালো একটি ছবি দর্শকদের উপহার দিতে পারবো। '

‘গাদ্দার’ ছবির আগে অভিনেত্রী ঋত্বিকা সেন ভারতে বেশকিছু ছবিতে কাজ করেছেন। বিশেষ করে দেবের বিপরীতে ‘আরশিনগর’ ছবিতে অভিনয় করে ওপার বাংলায় বেশ জনপ্রিয়তা পান তিনি। আর শ্রাবণ খান অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। কালাম কায়সারের পরিচালনায় ছবি দুটির নাম ‘তোমার সুখই আমার সুখ’ ও ‘তোমার আছি তোমারই থাকব’।


মন্তব্য