kalerkantho


নারী দিবসে ‍'জীবনের দুই গুরুত্বপূর্ণ নারী মা ও আনুশকাকে কুর্নিশ বিরাটের

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ১৯:৩৭



নারী দিবসে ‍'জীবনের দুই গুরুত্বপূর্ণ নারী মা ও আনুশকাকে কুর্নিশ বিরাটের

ভ্যালেন্টাইনস ডে-তে প্রেমিকা অনুষ্কা শর্মাকে প্রকাশ্যেই প্রেম নিবেদন করে বসেছিলেন  বিরাট কোহলি। ইনস্টাগ্রামে আনুশকার ছবি পোস্ট করে সেকথা জানিয়েছিলেন।

তবে এবার প্রেম নয়, আন্তর্জাতিক নারী দিবসে প্রেমিকা আনুশকার প্রতি তাঁর শ্রদ্ধাও জানালেন বিরাট। তবে শুধু প্রেমিকাই নয়, এই দিনে নিজের মা-কেও কুর্নিশ জানাতে ভোলেননি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তিনি বলেছেন তাঁর জীবনে সবথেকে দুই গুরুত্বপূর্ণ নারী হলেন, এক তাঁর মা সরোজ কোহলি, অন্যজন অবশ্যই  প্রেমিকা আনুশকা শর্মা।

এদিন ফের একবার দুজনের ছবি একফ্রেমে রেখে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিরাট। বিরাট লিখেছেন, আমার জীবনের দুই সবচেয়ে শক্তিশালী নারীকে কুর্নিশ জানাতে চাই। একজন আমার মা। যিনি কঠিন সময়ে পরিবারকে একা হাতে সামলেছেন। আরেকজন আনুশকা। সব প্রতিকূলতার সঙ্গে লড়াই করে ঠিক জিনিসটা বেছে নেওয়া এবং চিন্তাধারায় পরিবর্তন আনার জন্য ওকে অভিনন্দন জানাই।

মঙ্গলবারই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন লড়াই জিতে চার টেস্টের সিরিজে সমতায় ফিরেছে টিম ইন্ডিয়া। ফলে বেশ চনমনে মেজাজে রয়েছে বিরাট-সহ গোটা দল।   গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন বিরাট।


মন্তব্য