kalerkantho


বিপাশা বসুর আচরণে কাঁদলেন ম্যানেজার

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ১৯:২১



বিপাশা বসুর আচরণে কাঁদলেন ম্যানেজার

দিন দুই আগে বিপাশা বসুর বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ উঠেছিল। এবার ম্যানেজার সানা কাপুরকে আঁচড়ে দেওয়ার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

পাকিস্তান লন্ডন ফ্যাশন শোয়ে তাঁর র‍্যাম্পে হাঁটার কথা ছিল বিপাশার। কিন্তু শেষ মুহূর্তে তিনি র‍্যাম্পে যেতে অস্বীকার করেন। বিপাশার এমন ব্যবহারের কারণে কর্তৃপক্ষ তাঁর বিরুদ্ধে অপেশাদারিত্বের আঙুল তুলেছে। এও বলেছে, বিপাশা করণকে লন্ডন দেখাতে চাইছিলেন। ফ্যাশন শোয়ে যোগ দেওয়ার ওটাই নাকি ছিল একমাত্র কারণ। শোয়ের কর্মকর্তাদের খরচে তাঁরা লন্ডনে হানিমুন সেরে গেলেন।

শোয়ের পক্ষ থেকে রণিতা শর্মা রেকি বলেছেন, “বিপাশা তাঁর স্বামী করণের সঙ্গে লন্ডনে পাঁচ রাত কাটাতে চেয়েছিলেন। আমরা আগেই হোটেল মেফেয়ারে ঘর নিয়ে রেখেছিলাম। কিন্তু হোটেলে আর কোনও রুম না থাকায় তাঁকে মন্টকাম হোটেলে স্থানান্তরিত করা হয়।

সেটিও ফাইভ স্টার হোটেল। প্রতিরাতের ভাড়া সেখানে ৬০০ পাউন্ড। লন্ডনে বিপাশা আসার পরই আমরা দুটো সিমকার্ড তাঁকে দিই। কিন্তু তখনই তিনি ওই দুটো আমার মুখে ছুঁড়ে মারেন। কারণ সেই কার্ডে মাত্র ৫ পাউন্ড রিচার্জ ছিল। ওখানে প্রায় ২০ জন আমাদের দেখছিল। ”

ফেসবুকে রণিতা বিপাশার ব্যবহার লিখেছেন। তিনি লিখেছেন, ঘটনার পর তিনি নিজে বিপাশার কাছে গিয়ে ক্ষমা চেয়েছেন। তিনি ভুল করেছেন বলে নয়। তাঁর মনে হয়েছিল, তাতে হয়ত বিপাশার মন গলবে। কিন্তু বিপাশা দরজা খোলেননি। রণিতার মেসেজেরও উত্তর দেননি। এরপর ডিজাইনার ও মেক আপ আর্টিস্টরা বিপাশার জন্য প্রায় ৮ ঘণ্টা অপেক্ষা করেন। কিন্তু তাও দরজা খোলেননি তিনি।

শোয়ের চিফ অর্গানাইজ়ার গুরবাণী কউর জানিয়েছেন, বিপাশা নাকি হিংসাত্মক হয়ে পড়েছিলেন। তাঁর ম্যানেজার সানা কাপুরকে আঁচড়ে দেন তিনি। সানার হাতে আঁচড়ের দাগ ছিল। কাঁদছিলেন তিনি।

তবে সানা জানিয়েছেন, তিনি কিছু খারাপ খবর পেয়েছিলেন। সেই কারণেই কাঁদছিলেন। বিপাশার সঙ্গে তাঁর কিছু হয়নি। যা ছড়িয়েছে তা নেহাতই গুজব।


মন্তব্য