kalerkantho


অব্যবস্থাপনায় মুনমুনের 'রাগী' ছবির শুটিং

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ১৬:০৫



অব্যবস্থাপনায় মুনমুনের 'রাগী' ছবির শুটিং

গত ২৭ অক্টোবর শুভ মহরতের মধ্য দিয়ে ঢাকায় মিজানুর রহমান মিজানের পরিচালনায় 'রাগী' ছবিটির শুটিং শুরু হয়। এই ছবির টানা শুটিংও চলে। প্রথম লটে চিত্রনায়িকা অধরা অংশ নেন। এ ছাড়াও অংশ নেন নবাগত নায়ক আবির। দীর্ঘদিন পর রাগী ছবির মাধ্যমে বড় পর্দায় আসেন সনি রহমান। প্রথম লটের পর দ্বিতীয় লটের শুটিং শুরু হয়। সেখানে দেখা যায়নি অভিনেত্রী অধরাকে।  

জানা গেছে, ৩ নম্বর লটের শুটিং এর জন্য ফেব্রুয়ারিতে অধরার কাছ থেকে ডেট নেন পরিচালক মিজানুর রহমান মিজান। এরপর তাকে আর ডাকা হয়নি।   এফডিসির ঝর্ণা স্পটে তৃতীয় লটের শুটিং এ আজ অধরাকেও অভিনয়ে দেখা যায়নি। তার পরিবর্তে সেখানে অন্তরা নামের নতুন একটি মেয়েকে দেখা যায় বলে জানা গেছে।

এদিকে, ছবির শুটিং এর সংবাদ কভার করতে গিয়ে বেশকয়েকজন সাংবাদিককে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে। কয়েকজন সাংবাদিক অভিযোগ করেন চরম অব্যবস্থাপনায় টিম নিয়ে শুটিং করছেন পরিচালক মিজান। তারা অভিযোগ করেন তাদের সাথে চরম দুর্ব্যবহার করেন 'রাগী' ছবির প্রোডাকশন বয়'রা। তাদের নিকট সাংবাদিক পরিচয় দিয়েও দুর্ব্যবহারের শিকার হতে হয়েছে এবং শুটিং স্পটে ঢুকতে দেওয়া হয়নি বলে জানা গেছে। প্রোডাকশন বয়দের এমন কাণ্ডে সাংবাদিকরা পরিচালকের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করা হলেও তিনি কর্ণপাত করেননি।
 
রাগী ছবিতে খলচরিত্রে অভিনয় করছেন একসময়ের আলোচিত নায়িকা মুনমুন। এই ছবিতে মুনমুনকে দেখা যাবে এক প্রতাপশালী মন্ত্রীর ভূমিকায়। ছবির পরবর্তী লটের শুটিং শুরু হবে আগামী ১ এপ্রিল পাবনায়। খুব শিগগিরই এই ছবি নিয়ে প্রশ্ন উঠতে যাচ্ছে যে তা বলার অপেক্ষা রাখে না।  

 

 


মন্তব্য