kalerkantho


বলিউড খারাপ হলে ছেড়ে যাও

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৭ ১৫:৩১



বলিউড খারাপ হলে ছেড়ে যাও

করণ জোহরের শো কফি উইথ করণে কিছুদিন আগেই এসেছিলেন কঙ্গনা রানাওয়াত। অনুষ্ঠানে যখনই তিনি সুযোগ পেয়েছেন আক্রমণ করেছেন করণকে।

এই নিয়েই অনুপমা চোপড়া প্রশ্ন করেছিলেন। উত্তরে করণ কঙ্গনার উপর ক্ষোভ উগরে দেন।

করণ জানান, “কঙ্গনা আমার অতিথি ছিলেন। তাই উনি যা বলেছেন, আমাকে শুনতে হয়েছে। নিজের মতামত জানানোর অধিকার ওনার আছে। ” তারপরই করণ বলেছেন, কঙ্গনা যে তাঁকে “স্বজনপোষণের পতাকাবাহক” বলেছেন, তার মানে কি তিনি জানেন? তাঁর মনে হয় না। স্বজনপোষণ কী? তিনি কি ভাইপো, ভাইঝি, ছেলে, মেয়ের সঙ্গে কাজ করছেন? আর বাকি ১৫ জন ফিল্মমেকার? তাঁরা তো ইন্ডাস্ট্রি থেকে আসেননি। কিন্তু তাঁদের সুযোগ দিয়েছেন করণ। করণ এরপরই তরুণ মানসুখানি, পুনিত মালহোত্রা, শকুন বাত্রা, শশাঙ্ক খৈতানের উদাহরণ দিয়েছেন।

কঙ্গনা করণকে “মুভি মাফিয়া”-ও বলেছিলেন সেই অনুষ্ঠানে। করণ জানান, কী কারণে কঙ্গনা শব্দটি ব্যবহার করেছেন, তিনি জানেন না। কঙ্গনাকে কাজ না দেওয়াটাই কি “মাফিয়া” ‘উপাধি’-র কারণ? করণ বলেন, আমি নিজের পছন্দমতো কাজ করতে চাই। হয়তো আমি কঙ্গনার সঙ্গে কাজ করতে চাই না। সেই কারণেই কি তাঁকে মাফিয়া বলা হচ্ছে?

করণ এও বলেছেন, জগতের কাছে নিজেকে আক্রান্ত দেখানোর অভ্যেস আছে কঙ্গনার। বলিউড যদি এতটাই খারাপ হয়, তাহলে ইন্ডাস্ট্রি ছেড়ে কঙ্গনা কেন চলে যাচ্ছেন না? বলিউডের অন্দরে কানাঘুষো হৃতিককে খুশি করতেই নাকি করণ কঙ্গনার বিরুদ্ধে এমন কথা বলেছেন। তবে কঙ্গনা এনিয়ে এখনও কিছু জানাননি।


মন্তব্য