kalerkantho


হৃদয় জুড়ে ছবির শুটিং : নিরবের ফাঁসি সম্পন্ন!

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৭ ২১:৫৭



হৃদয় জুড়ে ছবির শুটিং : নিরবের ফাঁসি সম্পন্ন!

অবশেষে ফাঁসির দড়িই গলায় পড়তে হলো নিরবকে। বাস্তব কোনো দৃশ্য নয়।   রফিক সিকদার পরিচালিত হৃদয় জুড়ে চলচ্চিত্রে নিরবের শেষ পরিণতি হলো ফাঁসি। কেন ফাঁসি দেওয়া হলো? জানা গেছে, ছবির চরিত্র পাবনার এডওয়ার্ড কলেজ শিক্ষার্থী নীলিমা ধর্ষণ ও হত্যা মামলায় অভিযুক্ত নিরবের মৃত্যুদণ্ড প্রদান করা হয়। ছবির সাসপেন্স এর জন্য সবাই যখন অপেক্ষা করবে হয়তো কোনো 'মিরাকল' ঘটবে। আদতে সেরকম কিছুই ঘটলো না। নায়কের ফাঁসির মাধ্যমেই নীলিমা হত্যার বিচার সম্পন্ন হলো। আদতে সঠিক রায় ছিল সেটা? এই ঘটনার বিস্তারিত জানতে হলে অপেক্ষা করতে হবে ছবির মুক্তির জন্য।  

হৃদয় জুড়ে ছবিটির মহরত সম্পন্ন হয়েছে সম্প্রতি। এরই ধারাবাহিকতায় ছবির শুটিং শুরু হয়। আজ মঙ্গলবার রাত ৯টায় এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে ফাঁসির দৃশ্যের শুট করা হয়।

  নায়ক নিরবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।   এই দৃশ্য ধারণের সময় প্রিয়াঙ্কাও উপস্থিত ছিলেন।

হৃদয় জুড়ে’ ছবিটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। মঙ্গলবার থেকে ছবির শুটিং শুরু হয়েছে, চলবে পুরো মার্চ জুড়ে।

আলোচিত এমন দৃশ্যে অভিনয় করতে গিয়ে কেমন লাগলো? এমন প্রশ্নের জবাবে অভিনেতা নিরব বলেন, আসলে যদিও এটা সিনেমার দৃশ্য তারপরেও আমাকে মানসিকভাবে প্রস্তুতি নিতে হয়েছে।   দৃশ্যের বাস্তবতা ফুটিয়ে তুলতে আমাকে ফাঁসির আসামি হিসেবে ভাবতে হয়েছে, ভেতরে ধারণ করতে হয়েছে।    

 


মন্তব্য