kalerkantho


ভিডিওটি দেখে কেন কাঁদছে সবাই?

কালের কণ্ঠ অনলাইন   

৭ মার্চ, ২০১৭ ২০:১৫



ভিডিওটি দেখে কেন কাঁদছে সবাই?

যে চুল নারীর সৌন্দর্য সেই চুলই যেন না হয় তার দুর্বলতার কারণ। প্রতি ১০০ জনে ৮০ জন নারীই জীবনে কোনো না কোনোভাবে নির্যাতনের শিকার হন।

সন্তান, সংসার ও সম্মানের কথা ভেবে এই ৮০ জনের ৭২ জনই সব নির্যাতন মুখ বুজে মেনে নেন, কাউকেই বলেন না। কিন্তু আজ থেকে আর এক চুলও ছাড় নয়।   কথা বলুন।

এমনই ট্যাগ লাইন দিয়ে বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে একটি ভিডিও ছেড়েছে জুই নারিকেল তেল। সোশ্যাল মিডিয়ার সর্বত্র ছড়িয়ে পড়েছে ভিডিওটি।   অবশ্বাস্য হলেও  সত্য ইতোমধ্যে ১৪ লাখ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।   বিজ্ঞাপনটি দেখে প্রচুর মানুষে কেঁদেছেন, মন্তব্য করে এমনটাই জানিয়েছেন হাজার হাজার দর্শক।  

অরনী কায়া নামের এক তরুণী মন্তব্য করেছেন, 'আমি হা হয়ে গেছি এই বিজ্ঞাপন টা দেখে!এত সুন্দর কনসেপ্ট, এত সুন্দর অভিব্যক্তি মেয়েটার!সত্যিই অনেক ভালো লাগলো!স্যালুট!'

ফাতেমা খান লিখেছেন, 'এটি সত্যি হৃদয়স্পর্শী, আমি শুধুই কাঁদছি। ' শুধু  ফেসবুকেই প্রায় লাখ খানেক লাইক ও চল্লিশ হাজার শেয়ার হয়েছে এই ভিডিও।

মন্তব্য, প্রতি মন্তব্য এখনো চলছে।   ইউটিউব থেকেও অনেকেই দেখছেন ভিডিওটি।

জুই নারিকেল তেলের পক্ষ থেকে বলা হয়েছে, 'যেকোনো পরামর্শ ও সহায়তার জন্য আমাদের টোল ফ্রি কেয়ার জোন ০৮০০০৮৮৮০০০ নিয়ে আমরা আছি আপনার পাশে। '


মন্তব্য