kalerkantho


ইন্ডাস্ট্রি এত খারাপ হলে ছেড়ে দেয়া উচিত কঙ্গনার: করণ

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ২৩:৪৪



ইন্ডাস্ট্রি এত খারাপ হলে ছেড়ে দেয়া উচিত কঙ্গনার: করণ

তাঁর শোয়ে এসেই তাঁকে আক্রমণ করেছিলেন কঙ্গনা রানাউত। এবার তাঁর জবাব দিলেন পরিচালক করণ জোহর।

স্বজনপোষণের অভিযোগের উত্তরে সাফ জানালেন, ইন্ডাস্ট্রি যদি এত খারাপ হয়, তবে ছেড়ে দিক কঙ্গনা।

কফি উইথ করণ শোতে এসে রীতিমতো বিস্ফোরক ছিলেন কঙ্গনা। এমনিতে তিনি স্পষ্টবক্তা। আর তাই খোদ শোয়ের সঞ্চালকের নামে কিছু বলতেও বাধেনি তাঁর। করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী। এমনকী করণকে মুফি মাফিয়াও বলেছিলেন তিনি। শোয়ে প্রশ্ন ছিল, ইন্ডাস্ট্রিতে কে বেশি বকবক করে? উত্তরে করণের দিকেই আঙুল তোলেন কঙ্গনা। শোয়ে অবশ্য কঙ্গনার বিরুদ্ধে একটি কথাও বলেননি করণ। বরং তাঁকে আক্রমণ করা হচ্ছে দেখে যারপরনাই বিস্মিত হয়েছিলেন।

এবার তার উত্তর দিলেন। সাফ জানালেন, কেন উঠছে স্বজনপোষণের অভিযোগ? তিনি কি তাঁর ভাইপো-ভাইঝিদের সঙ্গে কাজ করছেন! সিনেমা পরিবার থেকে আসেননি এরকম যে পরিচালকরা কাজ করছেন তাঁদের ব্যাপারে কঙ্গনা কী বলবেন, সে প্রশ্নও তোলেন তিনি। তারপরই তাঁর মন্তব্য, ইন্ডাস্ট্রি যদি এতটাই খারাপ হয়, তাহলে ছেড়ে দিক কঙ্গনা।

নিজের পরিবারের কোনও সদস্যকে নিয়ে কাজ না করলেও সিনে পরিবারের অনেককেই সামনে এনেছেন করণ। যাঁদের মধ্যে আছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট। কিন্তু এই প্রসঙ্গেই সিদ্ধার্থ মালহোত্রার নাম আনেন করণ। তাঁর পাল্টা প্রশ্ন, তাহলে কেন তাঁকে মুভি মাফিয়া বলা হচ্ছে? কঙ্গনার প্রতিটি কথাতেই যে তিনি অত্যন্ত বিরক্ত তা জানাতে কোনও কসুর করেননি করণ।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য