kalerkantho


'এই ছবির মাধ্যমে মুনমুনের নতুন ইমেজ তৈরি হবে'

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ২২:১৬



'এই ছবির মাধ্যমে মুনমুনের নতুন ইমেজ তৈরি হবে'

মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’ ছবিতে খল চরিত্রে অভিনয় করছেন একসময়ের আলোচিত নায়িকা মুনমুন। এই  ছবিতে মুনমুনকে দেখা যাবে এক প্রতাপশালী মন্ত্রীর ভূমিকায়।

গত ২৭ অক্টোবর শুভ মহরতের মধ্য দিয়ে ঢাকায় শুরু হয় এই ছবির শুটিং।   এতে আরেক খল চরিত্রে দেখা যাবে অভিনেতা ও মডেল সনি।   মুনমুন ও সনি আজ রাজধানীর এফডিসিতে ৩ নম্বর লটের শুটিং-এ অংশ নিয়েছেন।   আগামীকাল এই লটের শুটিং শেষ হবে।   পরবর্তী লটের শুটিং শুরু হবে আগামী ১ এপ্রিল পাবনা জেলায়।  

পরিচালক মিজানুর রহমান মিজান, বলেন, এই ছবিতে মুনমুনকে চিন্তা করেই একটি চরিত্র দাঁড় করিয়েছি। তিনি ভালো কাজ করছেন। আমার ধারণা এই ছবির মধ্য দিয়েই মুনমুন নতুনভাবে দর্শকদের সামনে হাজির হবেন একই সাথে বলতে পারি 'রাগী' ছবির মাধ্যমে মুনমুনের নতুন একটি ইমেজ তৈরি হবে।

মুনমুন বলেন, আমি এই ছবিতে একজন মন্ত্রীর চরিত্রে অভিনয় করছি।

সমাজের মানুষের জন্য আমি কাজ করি। এলাকার সব এতিমখানা আমি নিজেই দেখভাল করি। মাদকসহ সব ধরনের সমাজবিরোধী কাজের বিরুদ্ধে আমি সব সময়ই কাজ করি। এলাকার মানুষ আমাকে অনেক ভালোবাসে।

ছবিতে মুনমুনের ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অধরা খান। যদিও অধরার প্রথম ছবি হিসেবে ধরা হয় ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটিকে। ইতোমধ্যে  ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির শুটিং শেষ হয়েছে।   এখন সম্পাদনার টেবিলে রয়েছে।   অধরার বিপরীতে অভিনয় করছেন আরে নবাগত অভিনেতা আবির খান।


মন্তব্য