kalerkantho


ধানুশের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করলেন গায়িকা নিজেই!

কালের কণ্ঠ অনলাইন   

৬ মার্চ, ২০১৭ ১৯:৩০



ধানুশের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস করলেন গায়িকা নিজেই!

দক্ষিণী সিনেমা জগতে বেশ পরিচত নাম।   সুপারস্টার রজনীকান্তের জামাইও বটেন তিনি।   আর সেই স্টার ধানুশের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হওয়া নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ছবিতে ধানুশকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে গায়িকা সুচিত্রা কার্তিকের সঙ্গে।   কিন্তু কেন এভাবে এসমস্ত ছবি সামনে আনলেন গায়িকা?

শুধু ধানুশ একা নন, হংসিকা-ত্রিশার মতো তারকাদেরও একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি দেখা গিয়েছিল গায়িকা সুচিত্রা কার্তিকের টুইটারে।

জানা যাচ্ছে, ধানুশের সঙ্গে কিছুদিন আগে ঝামেলায় জড়িয়েছিলেন গায়িকা। সপ্তাহখানেক আগে সে ঘটনার কথা জানিয়েছিলেন তিনি। ধানুশের টিমের লোকেরা তাঁর সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেছেন বলে অভিযোগ ছিল সুচিত্রা কার্তিকের। আর ঠিক তারপরই ধানুশ-সহ একাধিক তারকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখা গেল তাঁর টুইটার প্রোফাইলে।

তবে কি প্রতিশোধ নিতেই এ কাজ করলেন গায়িকা? সে প্রশ্নই এখন ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন সুচিত্রা।

জানিয়েছেন, কেউ তাঁর প্রোফাইল হ্যাক করেছিল। হ্যাকারই করেছে এ কাজ। কিন্তু হ্যাকার প্রোফাইলের দখল নিলেও, অন্তরঙ্গ ছবিগুলো কোথা থেকে এল, সে প্রশ্ন থেকেই যাচ্ছে। তবে জামাইয়ের এধরনের ছবি নিয়ে  অবশ্য কোনও প্রতিক্রিয়া মেলেনি তামিল সুপারস্টার রজনীকান্তের।   ধানুশের স্ত্রী ঐশ্ব‌র্যও এবিষয়ে মুখ খোলেননি।


মন্তব্য