kalerkantho


ভালো যাচ্ছে না অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য জীবন

কালের কণ্ঠ অনলাইন   

৫ মার্চ, ২০১৭ ০৯:১৪



ভালো যাচ্ছে না অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য জীবন

আজকাল বচ্চন পরিবারের পরিবেশ নাকি বেশ গরম। মতের মিল হচ্ছে না সুখী দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার। আর তা নিয়ে ঝামেলা চলছে স্বামী-স্ত্রীর।

কী এমন হলো যে ঝগড়া এমন তুঙ্গে? কারণ হলো মেয়ে আরাধ্যা। মেয়ের ভবিষ্যৎ নিয়ে মা-বাবা দুজনের দুই রকম ভাবনা। বাবা চান এখন থেকে অভিনয়ে হাতেখড়ি হোক আরাধ্যার। শিশুশিল্পী হিসেবে বলিউডে ক্যারিয়ার শুরু করুক। কিন্তু এ প্রস্তাব মোটেও পছন্দ নয় ঐশ্বরিয়ার। বরং তিনি গ্ল্যামার দুনিয়া থেকে মেয়েকে দূরেই রাখতে চান। অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নিতে চায় কিনা, বড় হয়ে সে সিদ্ধান্ত আরাধ্যা নিজেই নেবে। এখনই তাকে বলিউডে যেতে দিতে রাজি নন ঐশ্বরিয়া এই নিয়েই নাকি অভিষেক-ঐশ্বরিয়ার অশান্তি চলছে।

বচ্চন পরিবারের এই ঝামেলা নিয়ে এখন কেউ মুখ না খুললেও আগে একটি সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন, "আমার মেয়ে ভালোবেসে যেটা করতে চাইবে ও সেটাই করবে। ছোটবেলায় আমাকে সেটাই করতে বলা হতো যেটা আমাকে আনন্দ দিত। আমিও আরাধ্যাকে সেটাই বলি, চাই ও যাতে খুশি থাকে সেটাই করুক। "

পরিবারে ঝগড়াঝাটি থাকলেও পর্দায় নাকি ফের একসঙ্গে আসতে চলেছেন অভিষেক-ঐশ্বরিয়া। শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের 'গুলাপ জামুন' এ জুটি বাঁধবেন অ্যাশ-অভি।


মন্তব্য