kalerkantho


এবার বড় পর্দায় একসঙ্গে শ্রাবন্তী-কৃষণ

কালের কণ্ঠ অনলাইন   

৩ মার্চ, ২০১৭ ০৪:০৩



এবার বড় পর্দায় একসঙ্গে শ্রাবন্তী-কৃষণ

যুগল যে এক ফ্রেমে মুখ দেখাবেন, তা টলিপাড়ায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে জল্পনার ইতি।

'এসকে মুভিজ'এর পরের ছবিতে অভিনয় করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তাঁর স্বামী কৃষণ ব্রজ, জানানো হয়েছে প্রযোজনা সংস্থার তরফ থেকে।

ত্রিকোণ প্রেমের এই গল্পে শ্রাবন্তী এবং কৃষণ ছাড়া আরও এক অভিনেতার অভিনয় করার কথা রয়েছে। কে তিনি? এই ব্যাপারে এখনও কিছু জানায়নি 'এসকে মুভিজ'। নীরব পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ও। তবে ইন্ডাস্ট্রি সূত্রে জানা যায়, ছবিতে সোহম চক্রবর্তীও অভিনয় করতে পারেন।  

জানা যাচ্ছে, ছবির বেশিরভাগ অংশেরই শ্যুটিং হবে লন্ডনে। শ্রাবন্তীর চরিত্রের নাম অরুণিমা। যে একজন উঠতি মডেল। পিকুর (ছবির আরেক নায়ক) সঙ্গে অরুণিমার প্রেম দীর্ঘদিনের।

হঠাৎ অরুণিমার জীবনে অরুণোদয়ের (কৃষণ) এনট্রি। আর তাতেই এলোমেলো হয়ে যায় অরুণিমার জীবনের সব হিসেবনিকেশ। অরুণোদয় এক নামজাদা এথনিক জুয়েলারি লাইনের কর্ণধার। লন্ডনে সেই জুয়েলারি লাইনের শোরুম উদ্বোধনের ক্যাম্পেনে কাজ করার সুযোগ পায় অরুণিমা। কী হয় তারপর? গল্পটা এই নিয়েই।  

শ্রাবন্তী বলেছেন, বাস্তব জীবনের কাপলরা যখন বড় পরদায় একসঙ্গে কাজ করেন, তখন সেই প্রজেক্ট নিয়ে দর্শকের একটা আলাদা আগ্রহ থাকে। আমিও খুব এক্সাইটেড প্রজেক্টটা নিয়ে। গল্পে একটা থ্রিল রয়েছে। বাংলা ইন্ডাস্ট্রিতে এই রকম ছবি আগে হয়নি।  


মন্তব্য