kalerkantho


বাহুবলি-২ মুক্তির আগেই দেখবেন রানি এলিজাবেথ

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৭ ১৫:১৮



বাহুবলি-২ মুক্তির আগেই দেখবেন রানি এলিজাবেথ

বাহুবলি ২, এবছরের বহু প্রতিক্ষিত ছবিগুলির মধ্যে অন্যতম। পর্দায় আসতে এখনও প্রায় দু’মাস বাকি। শোনা যাচ্ছে ভারতের দর্শকদের আগে এই ছবি নাকি দেখবেন রানি দ্বিতীয় এলিজ়াবেথ। মুক্তির আগেই তাঁর জন্য স্পেশাল স্ক্রিনিং হবে বাহুবলি : দা কনক্লুশন-এর।

ভারতের স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে এই বছরকে ইন্দো-ব্রিটিশ ইয়ার অফ কালচার ঘোষণা করা হয়েছে। সারাবছর ধরেই দু’দেশে চলবে নানারকম সেলিব্রেশন। সোমবার বাকিংহাম প্যালেসে এই কালচারাল ইভেন্টের উদ্বোধন করেছেন রানি দ্বিতীয় এলিজ়াবেথ।   ইউকে-ইন্ডিয়া ইয়ার অফ কালচার”-এর এই  সেলিব্রেশনের একটা অংশ “ইন্ডিয়া অন ফিল্ম”। এখানেই দেখানো হবে রাজামৌলির বাহুবলি ২। ছবিটি মুক্তি পাবে ২৮ এপ্রিল। ইন্দো-ব্রিটিশ কালচারাল ইভেন্টের অংশ হিসেবে যেমন ভারতীয় ছবি দেখানো হবে ব্রিটেনে তেমনই কিছু ব্রিটিশ ছবি দেখানো ভারতে।

তবে কোন কোন ছবি ভারতে দেখানো হবে তা এখনও জানা যায়নি। বাহুবলি-র পরিচালক রাজামৌলি জানিয়েছেন, “ইন্ডিয়া অন ফিল্ম”-এর স্পেশাল স্ক্রিনিংয়ের জন্য স্বয়ং নরেন্দ্র মোদি বাহুবলি ২-এর নাম প্রস্তাব করেছেন।

২০১৫ তে মুক্তি পেয়েছিল বাহুবলি : দা বিগিনিং। ৬৫০ কোটি টাকা রোজগার করে ছবিটি। প্রভাস, রানা দাগ্গুবতি, অনুষ্কা শেট্টি, তামান্না ভাটিয়া, সত্যরাজ ও রামাকৃষ্ণা অভিনীত বাহুবলি ২-এর উপরও একইরকম প্রত্যাশা রয়েছে।


মন্তব্য