kalerkantho


সেন্সর বোর্ডের কাঁচি চালানো স্বরা ভাস্করের সেই ভিডিও

কালের কণ্ঠ অনলাইন   

২ মার্চ, ২০১৭ ১১:২৭



সেন্সর বোর্ডের কাঁচি চালানো স্বরা ভাস্করের সেই ভিডিও

ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচি চালানোর পরই বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর অভিনীত 'আনারকলি অব আরা'র প্রথম ট্রেলারটি মুক্তি পেয়েছিল। কিন্তু এরপরও পিছু ছাড়ছে না বিতর্ক।

গত মঙ্গলবার যৌন আবেদনে ভরা তিনটি দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে। এর একটি দৃশ্যে স্টেজের মধ্যে স্বরার শ্লীলতাহানি করতে দেখা যাচ্ছে সঞ্জয় মিশ্রকে। বাকি দুটির একটি দৃশ্যে দেখানো হয়েছে স্বরার খোলা পিঠ, অন্যটিতে স্বরার শরীরে হাত দিচ্ছেন পঙ্কজ ত্রিপাঠী। আশ্চর্যের বিষয় হলো তিনটি দৃশ্যই বাদ দিয়েছিল সেন্সর বোর্ড। কিন্তু তারপরও ইউটিউবে এই ভিডিওটি আপলোড করা হয়। যার শিরোনামে লেখা হয়, অবিশ্বাস্য! আনারকলি অফ আরায় স্বরা ভাস্করের বাদ দেওয়া যৌনতার দৃশ্যগুলি ফাঁস।

এদিকে, কীভাবে ছবি থেকে বাদ দেওয়া এই দৃশ্যগুলো ফাঁস হলো সেটা নিয়ে প্রশ্ন উঠছে। পাশাপাশি ছবির পাইরেসি নিয়ে আতঙ্কে ভুগছেন পরিচালক অবিনাশ দাস। পরিচালক হিসেবে অবিনাশের প্রথম ছবি এটি।

এই ঘটনার পর অবিনাশ এক সংবাদমাধ্যমকে জানান, এটা খুব দুঃখজনক। এবার তো আমি ভয় পাচ্ছি, ছবিটা মুক্তি পাওয়ার আগে গোটা সিনেমাটাই না ফাঁস হয়ে যায়।

বিহারের আরার এক গায়িকা অনারকলিকে নিয়ে অবিনাশ দাসের ছবি আনারকলি অব আরা। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন স্বরা। আগামী ২৪ মার্চ মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই ট্রেলারটি বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকদের। এরই মধ্যে আবার এই বাদ যাওয়া দৃশ্য ইন্টারনেটে ফাঁস হওয়া পাবলিসিটি স্টান্ট কি না সে প্রশ্নও তুলেছেন অনেকে।

 


মন্তব্য