kalerkantho


ভারতের মিডিয়ায় বিপাশা-করণের ঘর ভাঙার গুঞ্জন!

কালের কণ্ঠ অনলাইন   

২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:১০



ভারতের মিডিয়ায় বিপাশা-করণের ঘর ভাঙার গুঞ্জন!

এই তো কয়েকমাস মাত্র হয়েছে বিয়ে হলো। এরই মধ্যে বিয়ে ভাঙার খবর! শোনা ‌যাচ্ছে বিপাশা বসু আর করণ সিং গোভারের নন্দনকাননে নাকি অদ্ভুত সমস্যা তৈরি হয়েছে। আর এতেই জোর আলোচনা শুরু হয়েছে বলিউডে। কিছুদিন আগে বিপাশার একটা ইনস্টাগ্রাম পোস্ট  ভাইরাল হয়ে ‌যায় আর এনিয়েই শুরু হয় আলোচনা।   ভারতের একটি গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

আর বিপাশার এই পোস্ট সবার মনে একই প্রশ্ন তৈরি হয়, এবার বোধহয় বিপাশার বিয়ে ভাঙছে। তার ওপর  ‍’নিজেকে ভালোবাসো’ বিপাশার এই লেখাটা আরও বেশি করে এই জল্পনা উস্কে দেয়। কেউ কেউ তো বলতে শুরু করেন, ‌যে করণ নিশ্চয় বিপাশার সঙ্গে চিট করেছেন। একে তো তাঁর এই তৃতীয় সম্পর্ক। তিনি নিশ্চয় চতুর্থ সম্পর্কে জড়ানোর প্ল্যান করছেন।

পরে অবশ্য বিপাশা নিজেই বিষয়টি পরিস্কার করেন।

বিপস-এর কথায়া তাঁর এই পোস্ট কোনওভাবেই স্বামী করণকে উদ্দেশ্য করে লেখা নয়। সবাইকে বুঝিয়ে বঙ্গ তনয়া বলেন, বিশ্বাস, সততা শব্দ গুলি শুধু প্রেমিক-প্রেমিকার মধ্যেই নয়, বন্ধুদের মধ্যে ও কাজের ক্ষেত্রেও একইভাবে থাকা উচিত।


বিপাশা এই সাফাইয়ে হাফ ছেড়ে বেঁচেছেন তাঁর ভক্তরা। করণের সঙ্গে বিয়ের পর তাঁর লাভ-লাইফ ‌যে দিব্যি কাটছে বলেও জানিয়েছে বিপস। করণের সঙ্গে বিপাশার কিছু ব্যক্তিগত ছবি আপনিও দেখে নিন…


মন্তব্য