kalerkantho


একসঙ্গে কাজ করবেন দীপিকা-ক্যাটরিনা!

কালের কণ্ঠ অনলাইন   

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:১৭



একসঙ্গে কাজ করবেন দীপিকা-ক্যাটরিনা!

বলে কী! একই ছবিতে একসঙ্গে কাজ করবেন দীপিকা-ক্যাটরিনা? এমন অসম্ভব কাণ্ডই নাকি ঘটতে চলেছে বলিউডে। শোনা যাচ্ছে এই কাণ্ডের কান্ডারি আর কেউ নন, স্বয়ং কিং খান।

এতদিনের ক্যাটফাইট দূরে সরিয়ে রেখে একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন নাকি তাঁর সৌজন্যেই।

এখন নিশ্চয় মাথায় ঘুরছে যে আসলে বিষয়টা কী? কোন ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা-ক্যাটরিনা? আর এর মাঝে শাহরুখ খানই বা এলেন কোথা থেকে? তবে কি মিটে গেল দীপিকা-ক্যাটরিনার ঝামেলা? আসল কথা হল, আনন্দ এল রাইয়ের আপকামিং ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা ও ক্যাটরিনা। আর সেই ছবিতে এই দুই হিরোইনের সঙ্গে থাকবেন কিং খান। দু’জনেই চান শাহরুখের সঙ্গে কাজ করতে। শুধুমাত্র সেই কারণে একসঙ্গে কাজ করতে রাজি হয়েছেন।

দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। দু’জনেই একসময় রণবীর কাপুরের গার্লফ্রেন্ড ছিলেন। শোনা যায়, ক্যাটরিনার জন্যই নাকি রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্কে ভাঙন ধরেছিল। মুখে কিছু না বললেও এই কারণেই দু’জনের সম্পর্ক খুব একটা ভালো নয়।

রণবীরের সঙ্গে শেষ পর্যন্ত কারওর সম্পর্কই টেকেনি তবে দীপিকা-ক্যাটরিনার ঠান্ডা যুদ্ধটা রয়ে গেছে। একে অপরের মুখোমুখি হওয়াটা পারতপক্ষে এড়িয়ে চলেন। আর একসঙ্গে একফ্রেমে তো নৈব নৈব চ।

একটি সংবাদপত্রে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে মূল চরিত্রে থাকছেন শাহরুখ খান। ছবিতে দু’টি নারী চরিত্র রয়েছে। এতদিন সেই চরিত্র দুটিতে আলিয়া ও সোনম কাপুরের নাম শোনা গেলেও এখন জানা যাচ্ছে ক্যাটরিনা আর দীপিকাকেই ফাইনাল করেছেন পরিচালক। তবে এগুলো কতটা সত্যি তা জানতে হলে আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতেই হবে।


মন্তব্য