kalerkantho


শেষ হয়ে যাচ্ছে ভুতু, ঘরে ফিরে যাচ্ছে আরশিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৩



শেষ হয়ে যাচ্ছে ভুতু, ঘরে ফিরে যাচ্ছে আরশিয়া

ভারতীয় জি বাংলা চ্যানেলে প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ভুতু শেষ হয়ে যাচ্ছে। কিন্তু অন্যান্য সিরিয়ালের মতো এই সিরিয়ালের সমাপ্তি হচ্ছে না। বরং পুরো শুটিং ইউনিটে ভর করেছে মন খারাপের মেঘ। জি বাংলার প্রচারিত এই সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করেছে ছোট্ট মেয়ে আরশিয়া মুখোপাধ্যায়। ফিরে যাচ্ছে তার পুরনো রুটিনে। প্রচুর অফারের হাতছানি থাকলেও এখন কিছুদিন ক্যামেরার সামনে আসছে না আরশিয়া। কেন? এমন প্রশ্নের উত্তরে আরশিয়ার মা ভাস্বতী বললেন, অফার এসেছে অনেক। কিন্তু এত বড় একটা প্রজেক্টের পর শারীরিক বিশ্রামের সাথে মানসিক প্রস্তুতিও দরকার। সাহানাদি (চিত্রনাট্যকার সাহানা দত্ত) বিশাল সুযোগ দিয়েছিলেন। এই সিরিয়ালের গল্পটা আর পাঁচটা বাচ্চার থেকে একেবারে আলাদা। তাই খুব ভালো অফার না এলে আপাতত কিছু ভাবব না।

আসলে ভুতুর ইমেজটা এখনই হয়তো ভাঙতে চাইছি না আমরা। কিন্তু এর পুরোটা তো আর আমাদের ওপরও নির্ভর করছে না। স্রোত কোন দিকে যাবে সেটা দেখা যাক।

ভুতুর অফ স্ক্রিন মা বলছিলেন, শেষ দিন সেটের সকলে কেঁদে ফেলেছে। মন ছুঁয়ে যাওয়া শেষ। ওটা দেখে চোখ ভিজবে না, এমন হতে পারে না। আমি দর্শকদের বলব, আপনারা দেখুন। খুব ভালো লাগবে। শুধু শুটিং শেষ হয়ে যাচ্ছে বলে না। সিনটার জন্য কেঁদে ফেলেছিলেন সবাই।

কিন্তু হঠাৎ কেন বন্ধ হচ্ছে এত জনপ্রিয় সিরিয়াল, সে ব্যাপারে কেউই তেমন কিছু বলেননি। টিআরপি’র জটিল হিসেবেই কি তবে বন্ধ হচ্ছে ভুতু। চ্যানেল কর্তৃপক্ষ কিছু জানায়নি। তবে আরশিয়ার মা বলছেন, "টিআরপি কমে গিয়েছে কিনা জানি না। হয়তো এই ইমেজটা প্রিজার্ভ করলেন ওরা। "

বড় হয়ে চিকিৎসক হতে চায় সবার প্রিয় এই ছোট্ট ভুত আরশিয়া। খেলতে ভালোবাসে বার্বি দিয়ে। চিপস প্রিয় খাবারের তালিকায় প্রথম। মেকআপ করা খুব পছন্দ আরশিয়ার। আর প্রিয় খেলা, পাপ্পুদার সাথে কুমির-ডাঙা।


মন্তব্য