kalerkantho


রানির আমন্ত্রণ ফিরিয়ে দিলেন অমিতাভ!

কালের কণ্ঠ অনলাইন   

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:০৭



রানির আমন্ত্রণ ফিরিয়ে দিলেন অমিতাভ!

বাকিংহাম প্যলেসের নিমন্ত্রণ। চিঠি এসেছে খোদ রানি দ্বিতীয় এলিজাবেথের দপ্তর থেকে। এমন আমন্ত্রণ ফিরিয়ে দিতে পারে এ সাহস কি হয়? হয় বৈকি। শাহেনশা অমিতাভ বচ্চন নাকি এমন আমন্ত্রণই ফিরিয়ে দিয়েছেন।

২৭ ফেব্রুয়ারি অর্থাৎ সোমবার রয়েছে ইউকে-ভারতের সাংস্কৃতিক বছরের সেলিব্রেশন অনুষ্ঠান। বাকিংহাম প্যালেসেই সেই অনুষ্ঠান হবে। সে দিনের অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা দুই দেশের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিত্বের। তাই রানি এলিজাবেথ টু, প্রিন্স ফিলিপ এর তরফে এই অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যে বলিউডের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিকেও আমন্ত্রণ জানানো হয়েছে। সেই তালিকায় রয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চনও। কিন্তু জানা গেছে, এই আমন্ত্রণ রাখতে পারছেন না বিগ বি। তিনি সে কথা জানিয়েও দিয়েছেন রানির প্রতিনিধিদের।

শুটিংয়ের ব্যস্ততা এবং আগে থেকে কিছু জরুরি কাজ থাকার জন্যে এই আমন্ত্রণ রক্ষা করতে লন্ডন যাওয়া অমিতাভ বচ্চনের পক্ষে এ মুহূর্তে সম্ভব নয় বলে খবর। জানা গেছে, ইতিমধ্যেই তিনি এই নিমন্ত্রণ রক্ষা করতে না পারার জন্যে দুঃখপ্রকাশ করেছেন। তবে বাকিংহাম প্যালেস থেকে আমন্ত্রণ আসার জন্যে তিনি যে সম্মানিত ও অভিভূত সে কথাও জানাতে ভোলেননি মেগাস্টার।


মন্তব্য