kalerkantho


সম্পর্কে আছেন নাকি ব্রেক আপ হয়ে গেছে?

কালের কণ্ঠ অনলাইন   

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২১



সম্পর্কে আছেন নাকি ব্রেক আপ হয়ে গেছে?

দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের সম্পর্কের খবর বলিউডের ওপেন সিক্রেট। কিন্তু মাসকয়েক আগেই শোনা যাচ্ছিল, তাঁদের মধ্যে ব্রেক আপ হয়ে গেছে।

সম্প্রতি একটি অনুষ্ঠানে এই নিয়ে মুখ খুললেন দীপিকা।

অনুষ্ঠানে তাঁকে এনিয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। প্রশ্নের পর দীপিকার প্রতিক্রিয়া ছিল, তিনি যেন খবরটি নিয়ে বিন্দুবিসর্গও জানেন না। মুখে তিনি বলেন, “কোন খবর?” দীপিকার এই উত্তরের পর খোলসা করে জিজ্ঞাসা করা হয় তাঁর রিলেশনশিপ স্টেটাস এখন কী? তিনি কি রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্কে আছেন? নাকি তিনি এখন সিঙ্গল? উত্তরে দীপিকা সেই সাংবাদিককে বলেন, “আপনার কী মনে হয়? আপনি কী চান? আপনি যা চান, আমি সেটাই। ”

গতবছরের প্রথমদিকে শোনা যায় রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করে দেবেন। কিন্তু তা হয়নি। তারপর শোনা যায়, তাঁদের মধ্যে নাকি ব্রেক আপ হয়ে গেছে। তবে মুকেশ আম্বানির পার্টিতে তাঁদের হাত ধরাধরি করে দেখা যায়। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার নিতে স্টেজে যাওয়ার আগে দীপিকাকে গালে চুমু খেয়ে যান রণবীর।

কফি উইথ করণে তিনি দীপিকাকে “ম্যারেজ ম্যাটেরিয়াল” বলেন। ভিন ডিসেল যখন ভারতে এসেছিলেন রণবীরকে দীপিকার “বয়ফ্রেন্ড” বলে সম্বোধন করেন ভিন। একসঙ্গে অনেক জায়গাতেই রণবীর ও দীপিকাকে দুজনকে একসঙ্গে দেখা যায়। তবে এখনও সম্পর্কের বিষয়ে মৌন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।


মন্তব্য