kalerkantho


এবার চিত্রনাট্যে জোর দিতে চান অক্ষয় কুমার

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:৩৫



এবার চিত্রনাট্যে জোর দিতে চান অক্ষয় কুমার

অক্ষয় কুমার আর টাকার পেছনে ছুটতে চান না। এবার শুধু বাছাই করা ছবিতেই কাজ করবেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘জলি এলএলবি-২’। ১৩ দিনে প্রায় ১০০ কোটি টাকার উপরে ব্যবসা করেছে ছবিটি। ছবির এই সাফল্যে উচ্ছ্বসিত অক্ষয় জানান, বলিউডে কাজ করে ইতিমধ্যেই যথেষ্ট টাকা উপার্জন করেছেন তিনি। এবার তাঁর ফোকাস সঠিক চিত্রনাট্য। অক্ষয় বলেন, ‘ছবির ব্যবসার থেকেও দর্শকের ভালোবাসা আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। আমি মনে করি যথেষ্ট টাকা রোজগার করেছি। সঠিক চিত্রনাট্য বাছাইটাও খুব দরকার। ’

‘জলি এলএলবি-২’ ছবিতে এক আইনজীবীর চরিত্রে দেখা গেছে তাঁকে। জলি চরিত্রটি নিয়ে বলতে গিয়ে অক্ষয় জানান, ব্যক্তিগত জীবনে তিনি কোনোদিনই আইনি জটিলতায় জড়াননি।

তাই আইনজীবীর কখনো প্রয়োজন পড়েনি। এমনকি আদালতের ভেতরেও কোনোদিন ঢোকার প্রয়োজন হয়নি তাঁর। জলি চরিত্রটি ফুটিয়ে তুলতে তাই তাঁর একমাত্র ভরসা ছিলেন পরিচালক সুভাষ কাপুর। কারণ, পরিচালনায় আসার আগে সাংবাদিক ছিলেন সুভাষ। পেশার প্রয়োজনেই আইনী বিষয়গুলি ভালমতো জানা ছিল তাঁর।

শুধু ‘জলি এলএলবি-২’ নয়। গতবছর অক্কি অভিনীত ‘রুস্তম’, ‘এয়ারলিফ্ট’, ‘হাউসফুল-৩’ বক্স অফিসে যেমন জমিয়ে ব্যবসা করেছে। তেমনই অক্ষয়ের অভিনয় আরও মুগ্ধ করেছে তাঁর ভক্তদের। আর এই সাফল্য দর্শকের প্রতি তাঁর দায়িত্ব যে আরও বাড়িয়ে দিচ্ছে, সে কথা খুব ভালোভাবেই জানেন বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। তাই বোধহয় এবার ছবি বাছাইয়ের ক্ষেত্রে আরও বেশি খুতখুঁতে হতে চান তিনি।

সূত্র: সংবাদ প্রতিদিন


মন্তব্য