kalerkantho


বায়োপিকের ব্রিটনিকে দেখে ক্ষোভে ফেটে পড়েছেন ভক্তরা

কালের কণ্ঠ অনলাইন   

২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:১৪



বায়োপিকের ব্রিটনিকে দেখে ক্ষোভে ফেটে পড়েছেন ভক্তরা

মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের জীবনীভিত্তিক সিনেমা 'ব্রিটনি এভার আফটার' গত শনিবার প্রথমবারের মতো সম্প্রচারিত হয়। এ নিয়ে ব্রিটনি ও তার ভক্তদের এখন ফুরফুরে মেজাজে থাকার কথা। কিন্তু ঘটনা ঘটেছে উল্টো। চলচ্চিত্রটি দেখার পর ক্ষোভে ফেটে পড়েছেন ব্রিটনির ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তারা তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছেন।  

এই ছবিটিতে ব্রিটনির চরিত্রে রূপ দেয়া অস্ট্রেলিয়ান অভিনেত্রী নাতাশা বাসেটকে কোনোভাবেই নাকি জনপ্রিয় গায়িকার সঙ্গে মেলাতে পারছেন না তারা। আরও অবাক করার মতো বিষয় হচ্ছে, সিনেমাটিতে ব্রিটনির কোনো গানই ছিলো না। এ বিষয়টিও হতাশ করেছে ভক্তদের।

ব্রিটনি তাঁর সাবেক প্রেমিক টিম্বারলেকের সঙ্গে একটি নাইট ক্লাবের নাচছেন- এমন দৃশ্য আছে ছবিতে। এমন কিছু ব্রিটনির জীবনে আছে কি না, তার কোনো প্রমাণ নেই। ছবিটির আরো অনেক দৃশ্যের বাস্তব ভিত্তি নিয়ে সংশয় থেকেই যাচ্ছে।

২০০২ সালে আমেরিকার মিউজিক অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে ডেনিম ড্রেস পরিহিতা ব্রিটনি স্পিয়ার্সের ড্রেসটিকে এই ছবিতে ডেনিম প্যান্ট-স্যুট হিসেবে দেখানো হয়েছে। এ প্রসঙ্গে এক ভক্ত বলেছেন, ব্রিটনি ডেনিম ড্রেস পরেছিল, ডেনিম প্যান্ট-স্যুট নয়। আমি কোনো ভাবেই এমন ইতিহাস বিকৃতি মেনে নিতে পারছি না।

এদিকে ছবিটিতে ব্রিটনি স্পিয়ার্সের বিখ্যাত গোলাপি পরচুলাটিকেও নীল দেখানো হয়েছে। এ নিয়ে এক ভক্ত ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি ভেবেছিলাম ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়াটাই ২০১৭-এর সবচেয়ে বাজে ঘটনা। আমি ভুল ছিলাম। এখন দেখছি বায়োপিকে ব্রিটনির জীবন নিয়ে বিভ্রান্তিকর তথ্য সবচেয়ে খারাপ খবর।

গায়িকা ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্সের জীবনীভিত্তিক চলচ্চিত্রটির প্রচারে অবশ্য ব্রিটনি নিজেই আছেন। এর প্রিমিয়ারের পর দিন নিজের অপ্রকাশিত ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পরই রীতিমতো ভাইরাল হয়েছে এটি।

গত সপ্তাহে পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেখানকার ছবিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। প্ল্যানেট হলিউড স্টেজের মাধ্যমে ২২ মার্চ কনসার্টে ফিরছেন এই তারকা। আগামী সেপ্টেম্বর পর্যন্ত তিনি সিন সিটিতে পারফর্ম করবেন।  

তথ্যসূত্র : এনওয়াই ডেইলি নিউজ ডটকম


মন্তব্য