kalerkantho


শহিদ কাপুরকে চুমুর অভিজ্ঞতা ভয়াবহ: কঙ্গনা

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৩৭



শহিদ কাপুরকে চুমুর অভিজ্ঞতা ভয়াবহ: কঙ্গনা

'রঙ্গুন' এর সেটে শহিদ কাপুরকে চুমুর অভিজ্ঞতা নাকি ভয়াবহ!‌ একটি সাক্ষাৎকারে জানান কঙ্গনা। কারণ শুটিংয়ের দিন শহিদের নাকি সর্দি হয়েছিল। শহিদ আবার কঙ্গনার এসব কথা ‌মনগড়া, কাল্পনিক বলে উড়িয়ে দেন। তাতে কঙ্গনার পাল্টা তোপ, এসব শব্দ নাকি তার ‌প্রাক্তন‌ হৃত্বিক রোশনের থেকে ধার করেছেন শহিদ কাপুর। এই নিয়ে দুজনের ঠান্ডা লড়াই এখন জমজমাট, যাতে মজে গোটা বলিউড। তবে পরিচালক বিশাল ভরদ্বাজ নাকি বেশ চাপে। কারণ প্রচারে একে অপরকে এড়িয়ে চলছেন দুই অভিনেতা। শহিদ মুখে যদিও কঙ্গনার সঙ্গে ঝামেলার কথা স্বীকার করেননি।

এমনিতে কঙ্গনার মুখ যা আসে, বলতে একবারও ভাবেন না। সেজন্য হৃত্বিকের সঙ্গে তার লড়াই আদালত পর্যন্ত গড়িয়েছে। এবার নতুন ঝামেলা শহিদের সঙ্গে।

‌'রঙ্গুন‌' এ দুজনের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। তাতে জুটির রসায়ন দেখে মুগ্ধ ভক্তরা। তবে কঙ্গনার দাবি, ওই দৃশ্যগুলোয় অভিনয় করা সহজ ছিল না। কারণ শহিদের গোঁফ আর সর্দি। শহিদ শুনেই এসব অস্বীকার করেন। ছাড়ার পাত্রী নন কঙ্গনাও। বলেন, সব হৃত্বিকের থেকেই শিখেছেন কঙ্গনা। এর আগে হৃত্বিকের সঙ্গে সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন কঙ্গনা। হৃত্বিকও তখন নায়িকার দাবি ‌মনগড়া‌ বলে উড়িয়ে দেন।


মন্তব্য