kalerkantho


যে কারণে শাহরুখ মুখ ফিরিয়ে নিলেন কঙ্কনার দিক থেকে

কালের কণ্ঠ অনলাইন   

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:২৯



যে কারণে শাহরুখ মুখ ফিরিয়ে নিলেন কঙ্কনার দিক থেকে

ক’দিন আগেই খবর রটেছিল বলিউড বাদশাহ শাহরুখ আর ব্যতিক্রমী মডেল অভিনেত্রী কঙ্কনা রানাউতকে নিয়ে নতুন সিনেমা বানাতে যাচ্ছেন সুপারহিট পরিচালক সঞ্জয় লিলা বনসালি। কিন্তু সর্বশেষ খবরে জানা গেছে- এমনটা হচ্ছে না।

কেন হচ্ছে না? 

মঙ্গলবার রাতে ভারতটাইমস.কম এই প্রশ্নের উত্তরে জানায়, তারা দু’জনই বনসালীর ছবিতে কাজ করবেন, তবে একসঙ্গে এক ছবিতে নয়, আলাদা আলাদা দুটি ছবিতে।  

বলিউড সূত্র আরও জানায়, বনসালি তার দুটি ছবির স্ক্রিপ্টই শাহরুখকে শোনান। দুটিই তার পছন্দ হয় খুব। তবে তিনি রাজি হন শুধু একটি ছবিতে অভিনয়ের জন্য। আর সেটি হচ্ছে যেটিতে কঙ্কনার রোল নেই।

প্রসঙ্গত, এসব কথা শুরু হওয়ার আগে শাহরুখ এক সাক্ষাৎকারে জানান, বনসালির সঙ্গে তার দুটি ছবিতে কাজ করা নিয়ে কথা হচ্ছে। অপরদিকে কঙ্কনাও এক সাক্ষাৎকারে বলেন, সঞ্জয় লিলা বনসালি স্যার শাহরুখ স্যার আর আমাকে নিয়ে একটি সিনোমা বানানোর কথা বলেছেন। তবে সেটি এখনও প্রাথমিক পর্যায়ে আছে। এটা এমন নয় যে কালই আমি শাহরুখ স্যারের সঙ্গে কাজ করতে যাচ্ছি।

 

তবে সবাই জানেন, এসবের আগেও আরেক ঘটনা ঘটে গেছে। করণ জোহরের টিভি শো ‘কফি উইথ করণ’-এ কঙ্গনাকে প্রশ্ন করা হয়েছিল আমির, সালমান, শাহরুখ- বলিউডের এই তিন খানের মধ্যে তিনি কোন খানের সঙ্গে কাজ করতে ইচ্ছুক। জবাবে ঠোঁটকাটা এই অভিনেত্রী স্মার্ট ভঙ্গিতে বলেছিলেন, কারও সঙ্গেই না!

খানদের নিয়ে পাকামো বাতচিতের ফল পেলেন কঙ্কনা!

ফিল্ম পর্যবেক্ষকদের মতে, কঙ্গনার ওই ‘পাকামো টাইপ’ মন্তব্যের জেরেই শাহরুখ তার সঙ্গে কাজ করতে অনীহা প্রকাশ করেছেন।

তবে এর আগে অবশ্য বনসালী কঙ্কনাকে বাদ দেওয়ার বিষয়টি কৌশলে এড়িয়ে যান। তিনি বলেন, তিনি নাকি এই চরিত্রে নতুন নায়িকার খোঁজ করছেন।       

    


মন্তব্য